চার মাসের শিশু ফারিয়ার চিকিৎসার সাহায্যের জন্য ঢাকা সিটি কলেজের ছাত্র-ছাত্রীরা

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
মার্চ ১৮, ২০১৭ ১১:৫৭ অপরাহ্ণ

ভ্রাম্যমাণ প্রতিনিধি, (ঢাকা)

হতদরিদ্র ও দিনমজুর আনোয়ার হোসেন ও শিল্পী আক্তারের চার মাসের মেয়ের চিকিৎসার জন্য মানবিক সাহায্যের জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুরছে ঢাকা সিটি কলেজের প্রথম বর্ষের একটি ছাত্র-ছাত্রীর দল।

গত বৃহঃস্পতিবার সন্ধ্যায় জাতীয় সংসদ ভবন এলাকায় এমন চিত্র দেখা গেছে, সিটি কলেজের দুইজন ছাত্র-ছাত্রী চার মাসের শিশু ফারিয়া কে বাঁচাতে সাহায্য তুলছেন তারা।

অসুস্থ্য ফারিয়ার মার সাথে মোবাইলে কথা বললে তিনি এই প্রতিনিধি কে জানান, দিনমজুর তার স্বামী ও তিন সন্তান কে নিয়ে সংসার চালাতেই হিমসিম খাচ্ছে, তার উপর চার মাস বয়সের মেয়ে ফারিয়ার নাকি হার্টে ছিদ্র ও লিভারে সমস্যা দেখা দিয়েছে, চিকিৎসার জন্য প্রায় দুই লক্ষাধিক টাকার প্রয়োজন কি করব “বুঝতে পারছি না, তাই সবাই কাছে সাহায্যের জন্য হাত পাতছি।

ঢাকা সিটি কলেজের প্রথম বর্ষের ছাত্র মোস্তফা আল ফয়সল জানান, আমরা প্রায় ১২ থেকে ১৫ জন  ছাত্র-ছাত্রীরা একটি দল বেঁধে ফারিয়ার চিকিৎসার জন্য কাজ করে যাচ্ছি, কতটুকু করতে পারি জানিনা।

একই ক্লাসের ছাত্রী রাফিয়া ইসলাম জানান, অসুস্থ্য ফারিয়া বর্তমানে জাতীয় হৃদরোগ ইনষ্টিটিউট এর হেড অব দ্যা ডিপার্টমেন্টের (কার্ডিওলজি) ডাঃ এ, বি, এম আব্দুস সালাম এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছে। আমরাও ফারিয়ার চিকিৎসার জন্য সহযোগিতা করছি, তবে সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে অসুস্থ্য ফারিয়া কে বাঁচানো যেতে পারে!

ফারিয়ার পরিবারের সাথে যোগাযোগ করতে হলে। মোবাইলঃ 01947-743641 অথবা 01703- 294478

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১৮-০৩-২০১৭ইং/ অর্থ 

Leave A Reply

Your email address will not be published.