muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

কটিয়াদীতে স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচনের ফলাফল প্রকাশ

আতিকুর রহমান কাযিন, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি: 

সারাদেশে ন্যায় এবার কটিয়াদীতে  ছাত্র ছাত্রীদের গণতন্ত্র মুখী করতে বৃহস্পতিবার  সকালে কটিয়াদী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে ষ্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। পুলিশ পাহারা ছাড়াই সুষ্ঠ ও শান্তিপূর্নভাবে ভোটগ্রহন অনুষ্ঠিত সকাল ৯টা থেকে টানা দুপুর ১টা পর্যন্ত।

এতে ৮টি পদের বিপরিতে প্রতিদ্বন্দিতা করে ১৭ জন প্রার্থী। স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচনে ষষ্ঠ শ্রেনীতে একটি পদের জন্য ২ জন, সপ্তম শ্রেনীর একটি পদে ৩ জন, অষ্টম শ্রেনীর ২টি পদে ৪ জন , নবম শ্রেনীর দুইটি পদে ৫ জন ও দশম শ্রেনীর দুইটি পদের জন্য ২জন প্রার্থী সহ ১৫ জন এতে প্রতিদ্বন্দিতা করে।

ভোটগ্রহন শেষে দুপুর ২টায় ভোটগননা শুরু হয়ে শেষ হয় বিকাল ৫.৩০টায়। এরপর ফলাফল ঘোষনা করা হয়। এতে যারা বিজয়ী হন তারা হলেন ৬ষ্ট শ্রেণীর তানজিম আলম ৫৮৫ ভোট, ৭ম শ্রেণীর সম্রাট মিয়া ৫০৬ ভোট ৮ম শ্রেণীর শেখ রিয়াদ পিন্টু ৭১৫ ভোট,  হাসিব আল মাহমুদ রাস্কি ৬৬২ ভোট ও রাফিউল ইয়াসিন বিজয় ৫৬৮ নির্বাচিত হয়েছেন।

এ নির্বাচনে মোট ভোটার ছিল ৩ হাজার ৪৯ জন। ভোট দিয়েছেন ৩০৩৬ জন। ১৩টি ভোট বাতিল হয়েছে।

উক্ত ষ্টুডেন্ট কেবিনেট নির্বাচনে প্রধান নির্বাচনের দায়িত্ব পালন করেন,সহকারী নির্বাচন কমিশনার,ও নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তা সুমাইয়া আক্তার ঊর্মি, প্রধান সমন্বয়কারী হিসেবে বিদ্যালয়টির প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজ  ।

কটিয়াদী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজ মুক্তিযোদ্ধার কন্ঠকে বলেন, স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচনে শিক্ষার্থীরা অবাধ, সুষ্ট ও পরিছন্ন পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করে ৫জন স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন করেন।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/৩০-০৩-২০১৭ইং/ অর্থ 

Tags: