muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ভৈরব পৌর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি বাকী বিল্লাহ সা:আতিক আহমেদ নির্বাচিত

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  

কিশোরগঞ্জের ভৈরব পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এস.এম বাকী বিল্লাহ সভাপতি এবং আতিক আহমেদ সৌরভ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
আজ বৃহস্পতিবার দুপুরে ভৈরব পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিবি) সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
এতে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। উদ্বোধনী বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এড. কামরুল আহসান শাহজাহান।
পৌর আওয়ামী লীগের আহ্বায়ক জাকির হোসেন কাজলের সভাপতিত্বে এবং সদস্য সচিব এনামুল হক জাহাঙ্গীরের সঞ্চালনায় স্থানীয় জিল্লুর রহমান পৌর মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. এম এ আফজাল, সহ-সভাপতি ও ভৈরব পৌরসভার মেয়র এড. ফখরুল আলম আক্কাছ, সহ-সাধারণ সম্পাদক এড. সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, জেলা পরিষদ সদস্য মীর্জা সুলায়মান, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাজী সিরাজ উদ্দিন, সাবেক সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু প্রমুখ।
আলোচনা সভার আগে পৌরসভা চত্বরে অতিথিসহ ১২ ওয়ার্ডের ১২জন সভাপতিকে সাথে নিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন নাজমুল হাসান। সম্মেলনকে কেন্দ্র করে পুরো শহরজুড়ে উৎসবের আমেজ বিরাজ করে। সকাল থেকে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ড থেকে সভাপতি-সাধারণ সম্পাদকদের নেতৃত্বে বর্ণাঢ্য মিছিল নিয়ে নেতা-কর্মী ও সমর্থকরা এসে জড়ো হন পৌরসভা চত্বরে।
২য় অধিবেশনে ২৭৭জন প্রতিনিধির (ডেলিগেটর) উপস্থিতিতে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এড. কামরুল আহসান শাহজাহান পৌর আওয়ামী লীগের সদস্য সচিব এনামুল হক জাহাঙ্গীরের কাছ থেকে নির্বাচন প্রক্রিয়ার সমস্ত তথ্যাদি চেয়ে নেন। সেখানে এস এম বাকী বিল্লাহ এবং আতিক আহমেদ সৌরভ প্যানেল ছাড়া আর কারও মনোনয়নপত্র জমা না পড়ায় তিনি উপস্থিত প্রতিনিধিদের নিকট নতুন প্রস্তাবনা চান। সেখানেও কোনো প্রস্তাবনা না আসায় তিনি সভাপতি পদে এস এম বাকী বিল্লাহ এবং সাধারণ সম্পাদক পদে আতিক আহমেদ সৌরভকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

 

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/৩০-০৩-২০১৭ইং/ অর্থ  

Tags: