muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ময়মনসিংহ সদর উপজেলা বেলতলিতে জমি সংক্রান্ত বিবাদ নিয়ে পলিটেকনিক পড়ুয়া ছাত্রের মৃত্যু

মাসুম আহমেদ, ময়মনসিংহ প্রতিনিধিঃ 

ময়মনসিংহ সদর উপজেলা বেলতলি গ্রামে জমি সংক্রান্ত বিবাদ নিয়েমাকছুদুল হাসান (১৮) এর মৃত্যু। ময়মনসিংহ পলিটেকনিক ইন্সটিটিউট এর ছাত্র মোঃ মাকছুদুল হাসানসিভিল টেকনোলজির ৪র্থ  পর্ব প্রথম শিফট এর ছাত্র গতকাল সোমবার রাত ১২.৩০ মিনিটে বেসরকারিহাসপাতাল ঢাকা রিলিয়েন্স হাসপাতালে ইন্তেকাল করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায় ২৫/০৩/২০১৭ শনিবার জমি সংক্রান্ত বিষয় নিয়ে তার বাবা মাহতাব আলী (৬৫)এর উপর বেলতলী মরল বাড়ির লতু মিয়া এবং তার পরিবার  সকলেই লাঠিসোটা নিয়ে মাকছুদুল হাসান (১৮)এর বাবা মাহতাব আলী উপর আক্রমণ করে। এ সময় মাকছুদুল তার বাবাকে বাঁচাতে আসলে তাকে ইট দিয়েমাথায়  প্রচণ্ড আঘাত করে। তার পর তাকে  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে ডাক্তারগণ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আই সি ইউতে সিট না থাকায় বেসরকারি হাসপাতাল ইউনিহেলথ(ঢাকা)তে নিয়ে যাওয়া হয়। রোগীর অবস্থা আশংকা জনক থাকায় বেসরকারি হাসপাতাল রিলিয়েন্স এস্থানান্তর করা হলে সেখানে কিছুদিন চিকিৎসাদিন থাকার পড় গত কাল সোমবার রাত ১২.৩০ মিনিটেইন্তেকাল করে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে আজ রাত ৯ ঘটিকায়ময়মনসিংহ সদর উপজেলায় বেলতলি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজার নামাজ অনুষ্টিত হয়।

এ নিয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার পর লুতু মিয়ার পরিবারের সকলেই পলাতক রয়েছে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/৩০-০৩-২০১৭ইং/ অর্থ 

Tags: