বজ্রপাতে অষ্টগ্রাম, ইটনা ও মিঠামইনে কৃষক, মহিলাসহ নিহত ৩ আহত ২

ভ্রাম্যমাণ প্রতিনিধি (হাওর অঞ্চল):

হাওর বেষ্টিত কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম, ইটনা ও মিঠামইন তিন উপজেলা বিভিন্ন জায়গায় কৃষক, মহিলাসহ তিন জন নিহত হয়েছে এবং দুই আহত হয়েছে বলে জানা গেছে। থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, হাওর বেষ্টিত এই তিন উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষক মহিলসহ ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে।

নিহতরা হলেন, অষ্টগ্রাম উপজেলা সদরে কারবালা হাড়টির নেহার মিয়ার ছেলে কৃষক রিফাত মিয়া (২৩), ইটনা উপজেলার বাদলা ইউনিয়নের থানেশ্বর গ্রামের মানিক মিয়া (৩৫) এবং মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের নতুন হাটির সুরমা খাতুন। আহতদের মধ্যে রয়েছে, মিলন মিয়া (২৫) রিমা আক্তার (১৪)।

অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মোল্লা মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, নিহত কৃষক রিফাত মিয়া কেউডা হাওরে তার জমি থেকে আসার পথে বজ্রপাতে মারা যায়, নিহত কৃষকের চাচা শাজাহান মিয়া বলেন, রিফাত নিজের জমিতে ধান কাটতে গিয়ে বজ্রপাতে মারা যায়, রিফাত চার পাঁচ মাস আগে বিয়ে করেছিল।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল মালেক মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, আমিও শুনেছি বাদলা ইউনিয়নের থানেশ্বর গ্রামের মানিক মিয়া নামের এক ব্যক্তি বজ্রপাতে নিহত হয়েছে।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলমগীর হোসেন মুক্তিযোদ্ধার কন্ঠকে বলেন, ঢাকী ইউনিয়নের নতুন হাটির সুরমা খাতুন তার ছেলে মিলন মিয়া কে ডাকতে গিয়ে বজ্রপাতে নিহত হয়েছে এবং সুরমা খাতুনের ছেলে মিলন মিয়া ও মেয়ে রিমা আক্তার বজ্রপাতে আহত হয়ে ইটনা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২০-০৪-২০১৭ইং/ অর্থ 

Leave A Reply

Your email address will not be published.