muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ডক্টরস ক্লাব অব ভৈরব এর উদ্যোগে বিএমএ’র কেন্দ্রীয় নেতাদের সংবর্ধনা ও চিকিৎসক সমাবেশ অনুষ্ঠিত

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমান প্রতিনিধি ॥

কিশোরগঞ্জের ভৈরবে ডক্টরস ক্লাব অব ভৈরব এর উদ্যোগে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ)’র কেন্দ্রীয় নেতাদের সংবর্ধনা ও চিকিৎসক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত ২১ এপ্রিল শুক্রবার দুপুরে পৌর শহরের ভেনিস-বাংলা কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা ও চিকিৎসক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ)’র কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা ডা. মোস্তুফা জালাল মহিউদ্দিন, মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী এবং ঢাকা বিভাগ এর পরিচালক (স্বাস্থ্য) ডা. মো. সোহরাওয়ার্দীকে ফুলেল শুভেচ্ছা দিয়ে সংবর্ধিত করা হয়।
সংবর্ধনা ও চিকিৎসক সমাবেশে ডক্টরস ক্লাব অব ভৈরবের সভাপতি ডা. আজিজুল হক স্বপনের সভপতিত্বে বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, ভৈরব পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা এড. ফখরুল আলম আক্কাছ, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু ও কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা মো. সুলায়মান প্রমুখ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সহ-সভাপতি (ঢাকা বিভাগ) ডা. মো. জামাল উদ্দিন খলিফা, সাংগঠনিক সম্পাদক ডা. মো. তারিক মেহেদী পারভেজ, কোষাধ্যক্ষ ডা. মো. জাহিদ হোসেন, দপ্তর সম্পাদক ডা. মোহা. শেখ শহীদ উল্লাহ, সমাজকল্যাণ সম্পাদক ডা. সোহেল মাহমুদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা. মো. আবুল হাসেম খান, কেন্দ্রীয় কার্যকরী পর্ষদের সদস্য ডা. মোহাম্মদ জামাল উদ্দিন চৌধুরী, সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ব বিদ্যালয়ের প্রো-ভিসি ডা. মো. শারফুদ্দিন আহমেদ, ডা. মো. জাবেদ, ডা. পবিত্র কুমার দেবনাথ প্রমুখ। এছাড়া সংবর্ধনা ও সমাবেশে নারায়ণগঞ্জ, গাজীপুর, নরসিংদী, কিশোরগঞ্জ জেলার সহস্রাধিক সরকারি-বেসরকারি চিকিৎসক, নার্স, প্যাথলজিস্ট ও কর্মকর্তা-কর্মচারী অংশ গ্রহণ করেন। অনুষ্ঠান পরিচালনা করেন ডক্টরস ক্লাব অব ভৈরবের সাধারণ সম্পাদক ডা. মো. মিজানুর রহমান কবির।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৩-০৪-২০১৭ইং/ অর্থ 

Tags: