muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

কটিয়াদী-পাকুন্দিয়া’র উন্নয়ন অব্যাহত থাকবে : এম.পি সোহরাব

আতিকুর রহমান কাযিন, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কটিয়াদী উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীদের মত বিনিময় সভায় কিশোরগঞ্জ-২ আসনের মাননীয় সাংসদ সদস্য এ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিন বলেন,কটিয়াদী পাকুন্দিয়া’র উন্নয়ন সব সময় অব্যাহত থাকবে।

এতো মধ্যে আমরা সাফল্যের ধার পান্তে পৌছাতে যাচ্ছি। তিনি বলেন,কটিয়াদী পাকুন্দিয়া’র কোনো রাস্তাঘাট অযন্তে পরে থাকবে না। তিনি আরো বলেন,এতো মধ্যেই সারে ১৫ লক্ষ টাকার একটি প্রকল্প আমরা অনুমোদন পেয়েছি। কটিয়াদী পাকুন্দিয়া’র প্রতিটি এলাকার রাস্তাঘাট পুরাতন রাস্তাঘাট সংস্কার করা হবে এবং প্রতিটি এলাকায় বিদ্যুৎ পৌছে দিবেন এমনটাই প্রত্যাশা এই জনপ্রতিনিধি’র।

সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২ আসনের মাননীয় সাংসদ সদস্য এ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিন,বিশেষ অতিথি ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারমান মো.আবদুল ওয়াহাব আইন উদ্দিন,ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা জাকির রব্বানী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাথী বেগম, পৌর-সভার মেয়র শওকত উসমান (শক্কুর আলী),কটিয়াদী আওয়ামীলীগের নেতা আবদুল হামিদ, মইনুজ্জামান অপু, ডা.তারিকুর মোস্তাক, বনগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান  মিলন মিয়া, সাবেক ছাত্রনেতা শফিকুল আলম বদর,কটিয়াদী আওয়ামী যুবলীগের আহবায়ক শারফুল কাদের (ভিপি) মনি, কটিয়াদী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক উবাইদুল কাদের সোহাগ ও সভা পরিচালনা করেন আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধানর সম্পাদক মো.গেয়াস উদ্দিন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ বিভিন্ন এলাকার নেতাবৃন্দ প্রমুখ।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৫-০৪-২০১৭ইং/ অর্থ 

Tags: