muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ডিমলায় সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেফতার

জাহিদুল ইসলাম, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

নীলফামারীর ডিমলায় গতকাল গভির রাতে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামীকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ। সাজাপ্রাপ্ত আসামী দুইজন জেলার ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের সোভানগঞ্জ এলাকার মৃতঃ আহিম উদ্দিনের পুত্র)মোঃ রহিম বাদশা মিয়া (৫০) ও একই এলাকার মোঃ জহির উদ্দিনের পুত্র জয়নাল আবেদীন (৬০)।

থানা সুত্রে যানা যায় তাদের বিরুদ্ধে বিগত ০৯-০৪-২০০৫ইং তারিখে ৯৪১/ডঅ অপরাধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫(খ), (২) ধারায় মামলা থাকার পরেও আদালতের আদেশ অমান্য করে দীর্ঘ্যদিন ধরে নিজ এলাকায় গাঁঢাকা দিয়ে থাকে। যুগ্ন দায়রা জজ নীলফামারী গত ০২-০৩-২০১৭ ইং তারিখে ওয়ারেন্ট ভুক্ত করে মামলা দায়ের করেন যাহার নং ঝঞ.১১/৩ ।

উক্ত মামরার সুত্রে ডিমলা থানার সেকেন্ড অফিসার মোঃ শাহাবুদ্দিন আহম্মেদের নেত্রীত্বে এসআই ইমাদ উদ্দিন মোহম্মদ ফারুক ফিরোজ, এসআই মোঃ আতিকুর রহমান আতিক ও এসআই মোঃ খুরশিদ আলম মিলে গত কাল মধ্যরাতে আসামীদের নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। আসামীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়ার আপ্রাণ চেষ্ঠা করেছিল,কিন্তু পুলিশের নিরলস চেষ্ঠা চালিয়ে আসামীদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ১ বছরের সাজা ৩ হাজার টাকা জরিমানা অনাদয়ে দুই মাসের কারাদন্ড প্রাপ্ত আসামীরা আদালতের আদেশ অমান্য করায়, তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরয়ানা থাকায় জেলা আদালতের র্নিদেশে গ্রেফতার করে আজ রবিবার সকালে জেলার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/৩০-০৪-২০১৭ইং/ অর্থ 

Tags: