muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

শেষ ম্যাচেও খেলানো হয়নি সাকিবকে

স্পোর্টস রিপোর্ট: 

আইপিএলে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। গেল বছর দুই তারকারই ছিল জমজমাট অবস্থা। এবার ঠিক তার উল্টো।

তবে একদিক দিয়ে বেশ মিল আছে। এবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে সাকিব আল হাসান মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন। মুস্তাফিজও তাই। হায়দরাবাদের হয়ে তিনিও মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন। মুস্তাফিজ আজ বিকেলে দেশে ফিরেছেন। আগামীকাল ইংল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা হবেন।

অন্যদিকে সাকিব আল হাসান আগামীকাল বৃহস্পতিবার সকালে ঢাকায় আসবেন। কলকাতা থেকে তার ইংল্যান্ড যাওয়ার কথা থাকলেও বোনের বাগদানের কারণে তিনি ঢাকা হয়ে ইংল্যান্ড যাবেন। আজ সাকিব আল হাসানের কলকাতার হয়ে খেলার শেষ সুযোগ ছিল। সেই সুযোগটি অবশ্য কাজে লাগানোর সুযোগ দেয়নি কলকাতা নাইট রাইডার্স। শেষ ম্যাচেও খেলানো হয়নি সাকিবকে। তাই এক ম্যাচ খেলেই আগামীকাল দেশে ফিরবেন সাকিব।

গুজরাট লায়ন্সের বিপক্ষে ২১ এপ্রিল একমাত্র ম্যাচটি খেলার সুযোগ পান সাকিব। ব্যাট হাতে ১ বলে ১ রান করেন সেই ম্যাচে। আর বল হাতে ৩ ওভার বল করে ৩১ রান দিয়ে উইকেটশূন্য থাকেন। এরপর কলকাতার হয়ে আর মাঠে নামার সুযোগ পাননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

Tags: