muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

বাংলাদেশ দল নিরাপদেই আয়ারল্যান্ড পৌঁছেছে

স্পোর্টস রিপোর্টঃ 

আয়ারল্যান্ড সফর ও চ্যাম্পিয়নস ট্রফির জন্য ২৬ এপ্রিল দেশ ছাড়ে বাংলাদেশ ক্রিকেট দল। ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট ক্লাব সাসেক্সে অনুশীলন ও প্রস্তুতি ম্যাচ খেলে টাইগাররা। দুটি প্রস্তুতি ম্যাচের প্রথমটি বৃষ্টির কারণে ভেস্তে যায়। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে সাসেক্সের বিপক্ষে বড় জয় পায় বাংলাদেশ।

দুটি ম্যাচেই তিন শতাধিক রান করে টাইগাররা। ভালো ব্যাটিং অনুশীলনের পাশাপাশি বোলিং অনুশীলও হয়। সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্প সেরে আজ রোববার সকালে আয়ারল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করে বাংলাদেশ দল। সকাল ৭ টায় ফ্লাইট থাকলেও কারিগরি ত্রুটির কারণে ৭০ মিনিট দেরি হয়।

অবশেষে বাংলাদেশ দল নিরাপদেই আয়ারল্যান্ড পৌঁছেছে। আগামীকাল সোমবার বিশ্রাম নেওয়ার পর মঙ্গলবার থেকে আয়ারল্যান্ডে অনুশীলন শুরু করবে টাইগাররা। ১০ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। এরপর ১২ মে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

১৭ মে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে। এরপর ১৯ মে আবার আয়ারল্যান্ডের বিপক্ষে খেলবে টাইগাররা। নিজেদের শেষ ম্যাচে ২৪ মে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে।

ত্রিদেশীয় সিরিজ শেষে বাংলাদেশ দল আবার ইংল্যান্ডে ফিরে আসবে। আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির উদ্বোধনী ম্যাচে ১ জুন ইংল্যান্ডের মুখোমুখি হবে টাইগাররা।

Tags: