muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কুলিয়ারচরে অগ্নিকান্ডে এক যুবলীগ নেতার বাড়ি পুড়ে ছাঁই

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমান প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় এক যুবলীগ নেতার বাড়ী পুড়ে ছাঁই হয়ে গেছে। আজ ৯ মে মঙ্গলবার ভোর ৫ টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ হুমায়ুন কবিরের গ্রামের বাড়ী আড়াইবেপারী গ্রামে তার বসত ঘরে এ অগ্নি কান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় হুমায়ুন কবির স্ত্রী ও দুই সন্তান নিয়ে শশুর বাড়ীতে ছিলেন। তালা বদ্ধ হাফ বিল্ডিং টিনসেট ঘরের ভিতর থেকে আগুনের ধোঁয়া আসতে দেখে প্রতিবেশীরা ডাক চিৎকার করতে থাকে । ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে দীর্ঘ আড়াই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে ঘর সহ ঘরে থাকা আসবাবপত্র, জমির দলিল পত্র সহ হুমায়ুন কবিরের ২ সন্তানের স্কুল কলেজের সাটিফিকেট ও বই পত্র পুড়ে ছাঁই হয়ে যায়। রক্ষা পায়নি ঘরে থাকা নগদ প্রায় ৪০ হাজার টাকাও । এতে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাযায়।

হুমায়ুন কবির অভিযোগ করে বলেন, অগ্নিকান্ডের ঘটনায় কুলিয়ারচর ফায়ার সার্ভিস কে সংবাদ দিলে আগুন নিয়ন্ত্রনে আসার পর ফায়ার সার্ভিসের কর্মীগন ঘটনাস্থলে আসেন। এলাকাবাসী ধারনা করছেন বৈদ্যুতিক শকসার্কিট থেকে এ অগ্নি কান্ডের ঘটনা ঘটেছে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০৯-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: