muktijoddhar kantho logo l o a d i n g

অষ্টগ্রাম

হাওরে ক্ষতিগ্রস্তদের মানুষের পাশে সচেতন চিকিৎসক সমাজ

মন্তোষ চক্রবর্তী, (অষ্টগ্রাম) কিশোরগঞ্জ।।

হাওর বেষ্টিত কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার কয়েক দিনের পাহাড়ি ঢল ও অকাল বন্যায় হাজার হাজার হেক্টর জমি তলিয়ে যাওয়া ও বিভিন্ন রোগব্যাধি কারনে ক্ষতিগ্রস্থদের পাশে দাড়িয়েছে সচেতন চিকিৎসক নামক সামাজিক একটি সংগঠন।

হাওর উপজেলা দুটি ইউনিয়নের দুইদিন যাবত বিভিন্ন এলাকায় প্রায় দেড় হাজার মানুষকে ফ্রী চিকিৎসা ও ত্রাণ সহায়তা প্রদান করে । গত বুধবার ও বৃহঃস্পতিবার কলমা ইউনিয়নের সকল ওয়াড ও পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের ইকুরদিয়া ও ইসলাম পুর গ্রামে প্রায় দেড় হাজার পরিবারকে ফ্রী চিকিৎসা দেওয়া হয়। সচেতন চিকিৎসক সমাজের সমন্বয়কারী ও গণভবন মেডিক্যাল অফিসার ডাঃ ঝুটন বনিক পরিচালনা করেন। ফ্রী চিকিৎসা টিম সহযোগিতায় ছিলেন, ডাঃ রাজিব রায় (ডায়াবেটলজিষ্ট) ডাঃ মৃদুল কান্তি পাল, ডাঃ দেবাংশু ভৌমিক, স্বাস্থ্য সহকারী বাদল বিশ্বাস ও সুবীর দাস প্রমুখ।

এই সময় উপস্থিত ছিলেন, অষ্টগ্রাম রোটারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, কলমা ইউনিয়নের চেয়ারম্যান রাধাকৃষ্ণ দাস, পৃর্ব অষ্টগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান কাসেদ মিয়া প্রেসক্লাবের সভাপতি দেবপদ চক্রবর্তী কলমা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি রবীন্দ্র দাস সহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১১-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: