muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

নিহত ৫ জঙ্গির লাশ রামেক হাসপাতালে

পাপন সরকার শুভ্র, রাজশাহীঃ 

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বেনীপুর গ্রামের জঙ্গি আস্তানার বাইরে পড়ে থাকা আত্তঘাতী জঙ্গিদের লাশ উদ্ধার করেছে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা।

পরে তাদের লাশ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত
কর্মকর্তা (ওসি) হিফজুর আলম মুন্সি এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, জঙ্গিদের লাশ উদ্ধার করে রামেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দুইটি ভটভটিতে করে লাশগুলো রামেক হাসপাতালে নেয়া হয়।

বৃহস্পতিবার ভোর থেকে উপজেলার বেনীপুর গ্রামের সাজ্জাদ আলীর (৫০) বাড়িটি ঘিরে রাখে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা। এরপর ভেতরে থাকা জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়। কিন্তু জঙ্গিরা তাতে সাড়া দেয়নি। ওইদিনই দমকল বিভাগের কর্মিরা মাটির দেয়াল ফুটো করার জন্য পানি স্প্রে করা শুরু করে। এসময় জঙ্গিরা বাড়ি থেকে বের হয়ে পুলিশ ও দমকল বিভাগের কর্মিদের ওপরে হামলা চালায়। এ হামলায় দমকল বিভাগের কর্মি আবদুল মতিন নিহত হন। এ সময় দুই পুলিশ সদস্যও আহত হন। এ ঘটনায় পাঁচ জঙ্গি নিহত হন। এরা হলেন বাড়ির মালিক সাজ্জাদ হোসেন (৫০), তার স্ত্রী বেলী বেগম (৪৫), তাদের ছেলে আল-আমিন (২০) মেয়ে কারিমা খাতুন (১৭) এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার দেবীপুর গ্রামের আশরাফুল (২৩)। অভিযানের সময় সাজ্জাদের মেয়ে সুমাইয়া পুলিশের কাছে আত্মসমর্পণ করে। বাড়ি থেকে উদ্ধার করা হয় সুমাইয়ার দুই শিশু সন্তানকেও।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১২-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: