muktijoddhar kantho logo l o a d i n g

আইন আদালত

প্রধানমন্ত্রীকে নিয়ে বিরূপ মন্তব্য করায় মীরাক্কেল চ্যাম্পিয়ন রনির বিরুদ্ধে মামলা

মুক্তিযোদ্ধার কন্ঠ রিপোর্টঃ 

ভারতের জি-বাংলা চ্যানেলের জনপ্রিয় কমেডি শো মীরাক্কেল চ্যাম্পিয়ন আবু হেনা রনির (৩০) বিরুদ্ধে নাটোরের সিংড়া থানায় তথ্য-প্রযুক্তি আইনে মামলা হয়েছে।

প্রধানমন্ত্রীকে নিয়ে বিরূপ মন্তব্য করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় মামলা দায়ের করেছেন সিংড়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান সবুজ।

আবু হেনা রনি সিংড়া উপজেলার চলনবিলের প্রত্যন্ত অঞ্চল বিলদহরের আব্দুল লতিফের ছেলে। যিনি সম্প্রতি প্রধানমন্ত্রীর সাগরজলে পা ভেজানো নিয়ে ব্যঙ্গ করে একটি স্ট্যাটাস দেন। পরে অনেক ব্যক্তি রনিকে অশ্লীল ভাষায় কমেন্ট করেন। এক পর্যায়ে রনি স্ট্যাটাসটি মুছে দিতে বাধ্য হন। কিন্তু স্ট্যাটাসের স্কিনশট ভাইরাল হওয়ায় বিপাকে পড়েন তিনি। রনি এর আগেও বেশ কয়েকবার এরূপ মন্তব্য করেছেন।

মামলার বাদী যুবলীগ নেতা হাফিজুর রহমান সবুজ সাংবাদিকদের বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী, এর বাইরেও তার ব্যক্তিগত জীবন আছে। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত জীবনের বিচিত্র বিষয়গুলো নিয়ে কেউ যদি আপত্তিকর মন্তব্য করেন, তাহলে সেটা আমরা মেনে নেব না। তার দৃষ্টান্তমূলক শাস্তি হোক এটাই আমাদের দাবি।’

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল-মামুন জানান, মামলাটি বৃহস্পতিবার রাতে রেকর্ড করা হয়েছে। তদন্ত অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১২-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: