muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জের হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের অধ্যক্ষের অপসারণ দাবিতে মানববন্ধন

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক: 

স্বাধীনতাবিরোধী কর্মকান্ড ও জামায়াতের সাথে সংশ্লিষ্টতার অভিযোগে কিশোরগঞ্জে স্থানীয় আলহাজ আব্দুল কুদ্দুস হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. মাজহারুল ইসলামের অপসারণ দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রোববার (১৪ মে) শহরের ইসলামিয়া সুপার মার্কেট সড়কে দুপুরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে যুদ্ধাপরাধীর মামলার উদ্যেক্তা রেজাউল হাবীব রেজার একক উদ্যোগে কিশোরগঞ্জ যুদ্ধাপরাধ প্রতিরোধ আন্দোলন কমিটি ও ভোরের আলো সাহিত্য আসরের ব্যানারে।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, স্বাধীনতা ও বিজয় দিবসসহ জাতীয় কোনো কর্মসূচি এখানে পালন করা হয় না। ওই ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিগত দিনে জামাতের ডাকা সকল হরতালে কলেজ বন্ধ রাখা হয়। তাছাড়া প্রতিষ্ঠানের শিক্ষকদের নিয়মিত ভাতাও দেওয়া হয় না। এসব বিষয়ে কলেজের ১০ জন শিক্ষক সম্প্রতি জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. মাজহারুল ইসলামের জামায়াতের সাথে সংশ্লিষ্টতার সুনির্দিষ্ট অভিযোগ তুলেছেন বক্তারা।

এ সময় বক্তব্য রাখেন যুদ্ধাপরাধ প্রতিরোধ আন্দোলন কমিটির সভাপতি রেজাউল হাবীব রেজা, সিনিয়র সহ-সভাপতি আমিনুল হক সাদী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খায়রুল, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের সভাপতি জামিল আনসারী, শামছুল মালেক চৌধুরী লিটন, আজিজুর রহমান দুলাল, আতিকুর রহমান পিন্টু, মো. ফারুকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম প্রমুখ।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১৪-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: