muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

ম্যান সিটি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন জাবালেতা

ক্রীড়া ডেস্ক :

চলতি মৌসুমের শেষে ম্যানচেস্টার সিটির ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন পাবলো জাবালেতা। এর মাধ্যমে আর্জেন্টাইন এই তারকার সাথে সিটিজেনদের নয় বছরের সম্পর্ক ছিন্ন হতে যাচ্ছে।
সিটির পক্ষ থেকে বলা হয়েছে মৌসুমের শেষে জাবালেতার সাথে চুক্তি শেষ হয়ে গেলে তিনি অন্যত্র চলে যাচ্ছেন। আগামী মঙ্গলবার ওয়েস্ট ব্রমের বিপক্ষে সিটির জার্সি গায়ে শেষ ম্যাচ খেলতে নামছেন এই আর্জেন্টাইন। এস্পানেয়ল থেকে ২০০৮ সালে ৬.৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে প্রিমিয়ার লিগের দল ম্যান সিটিতে যোগ দিয়েছিলেন ৩২ বছর বয়সী জাবালেটা। এই সময়ের মধ্যে সিটিজেনদের হয়ে দুটি প্রিমিয়ার লিগ শিরোপাসহ পাঁচটি বড় শিরোপা জয় করেছেন।
এ সম্পর্কে সিটির এক বিবৃতিতে এই আর্জেন্টাইন সম্পর্কে বলা হয়েছে, ‘পাবলো জাবালেতার সাথে এই গ্রীষ্মেই সিটির চুক্তির শেষ হয়ে যাচ্ছে। এরপর সে নতুন কোন ক্লাবে যোগ দিবে, তবে পিছনে ফেলে যাচ্ছে অনেক সুখকর স্মৃতি। সাম্প্রতিক সময়ে ক্লাবের সেরা দায়িত্ববান ও ভাল মনের একজন মানুষকে ভক্তরা শেষবারের মত মঙ্গলবারের ম্যাচে তাদের কৃতজ্ঞতা জানানোর সুযোগ পাচ্ছে। নিজের অসম্ভব দারুন এক ব্যক্তিত্ব দিয়েই পাবলো সমর্থকদের মনে জায়গা করে নিয়েছিল।’
সিটির জার্সি গায়ে জাবালেতা ৩৩২টি ম্যাচ খেলেছেন। যদিও এবারের মৌসুমে পেপ গার্দিওলার অধীনে তিনি মাত্র ১১টি ম্যাচে মূল একাদশে জায়গা পেয়েছিলেন।খবর- গোল.কম।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৪-মে-২০১৭ইং/নোমান

Tags: