muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

২ তরুণী ধর্ষণ : সাফাতের গাড়িচালক ও দেহরক্ষী গ্রেপ্তার

মুক্তিযোদ্ধার কন্ঠ রিপোর্ট: 

রাজধানীর বনানীতে দ্য রেইন ট্রি হোটেলে ধর্ষণের ঘটনায় আসামি সাফাত আহমেদের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী রহমত আলীকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় পুরান ঢাকার নবাবপুর রোডের ইবরাহীম আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে গাড়িচালক বিল্লালকে গ্রেপ্তার করে করেছে র‌্যাব-১০। রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার জ্যেষ্ঠ সহকারী পরিচালক মিজানুর রহমান ভূইয়া।

এদিকে, সন্ধ্যায় গুলশান থেকে মামলার আরেক আসামি সাফাত আহমেদের দেহরক্ষী রহমত আলীকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।  ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপপরিচালক ইউসুফ আলী বিষয়টি জানিয়েছেন।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ দ্য রেইনট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ করে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ করে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত ও তার বন্ধু নাঈম আশরাফ। ৬ মে রাতে ভুক্তভোগীদের একজন বনানী থানায় মামলা করেন। সাফাত ছাড়া ওই মামলার আসামিরা হলেন- নাঈম আশরাফ (৩০), সাদমান সাকিফ (২৭), সাফাতের গাড়িচালক বিল্লাল (২৬) ও দেহরক্ষী রহমত আলী (মামলার এজাহারে অজ্ঞাত আসামি)। এদের মধ্যে সাফাত ও সাদমান সাকিফকে আগেই গ্রেপ্তার করে পুলিশ।

Tags: