বিটিভিতে ৩০ পদে ১১৫ জন নিয়োগ দেবে

চাকরির খবর ডেস্ক :

বাংলাদেশ টেলিভিশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ৩০ ধরনের পদে ১১৫ জন প্রার্থী এই নিয়োগ পাবেন। তবে শুধু বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া সব জেলার এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য এই নিয়ম শিথিল করা হয়েছে।

পদসমূহ: 

বাদ্যযন্ত্রী নয়জন, প্রযোজনা সহযোগী বা প্রযোজনা সহকারী পদে নয়জন, টেলিভিশন টেকনিশিয়ান আটজন, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পাঁচজন, বিজ্ঞাপন সহকারী দুজন, ওয়াড্রোব সহকারী একজন, প্রপার্টি সহকারী একজন, লাইসেন্স পরিদর্শক পাঁচজন, হিসাব সহকারী দুজন, টেলিপ্রিন্টার অপারেটর দুজন, প্রজেক্টর অপারেটর দুজন, নিরাপত্তা পরিদর্শক একজন, ডেভেলপার একজন, স্টোর কিপার একজন, জুনিয়র টেলিভিশন টেকনিশিয়ান বা টাওয়ার টেকনিশিয়ান দুজন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ১০ জন, গাড়িচালক ছয়জন, ক্যাশিয়ার পাঁচজন, লাইটিং সহকারী চারজন, টেলিফোন অপারেটর তিনজন, ট্রান্সমিশন টাইপিস্ট একজন, সহকারী মহিলা রূপকার একজন, ইলেক্ট্রিশিয়ান একজন, পাম্প অপারেটর একজন, মঞ্চ সহায়ক একজন, অফিস সহায়ক পদে ১৫ জন, পরিচ্ছন্নতাকর্মী ছয়জন, নিরাপত্তা প্রহরী পাঁচজন, ইকুইপমেন্ট ক্লিনার চারজন, মালী পদে একজনসহ মোট ১১৫ জন প্রার্থীকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : 

পদগুলোতে আবেদনের জন্য পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অষ্টম শ্রেণি পাস থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক পাস পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী পদসংশ্লিষ্ট অন্যান্য বিষয়ে দক্ষতাসম্পন্ন হতে হবে।

বয়স : আগামী ১২ জুন, ২০১৭ অনুযায়ী আবেদনকারীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। পাশাপাশি মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন : পদমর্যাদা অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে আট হাজার ২৫০ টাকা থেকে ২৭ হাজার ৩০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া : জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরমটি বিটিভির ওয়েবসাইট (www.btv.gov.bd) এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.mopa.gov.bd) থেকে সংগ্রহ করা যাবে। আবেদনপত্রটি প্রার্থীর নিজ হাতে স্পষ্ট ও নির্ভুলভাবে পূরণ করে বিজ্ঞপ্তিতে উল্লেখিত আবেদনের নিয়মাবলি অনুসরণ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন করার ঠিকানা ‘পরিচালক (প্রশাসন), বাংলাদেশ টেলিভিশন, প্রধান কার্যালয়, সদর দপ্তর ভবন, রামপুরা, ঢাকা-১২১৯’। আবেদন করার সুযোগ থাকছে ১২ জুন, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখুন দৈনিক ডেইলিস্টার পত্রিকায় ১০ মে, ২০১৭ তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তিতে-

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/৭-মে-২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Leave A Reply

Your email address will not be published.

মুক্তিযোদ্ধার কন্ঠ