muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

মাদক ও জঙ্গি নির্মূলে সারাদেশে কাউন্টার এন্টিটেরোরিজম ইউনিট গঠন করা হবে : আইজিপি শহিদুল হক

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমান প্রতিনিধিঃ

মাদক ও জঙ্গী নির্মূলে কাউন্টার টেরোরিজম ইউনিটের আদলে সারাদেশে অচিরেই এন্টি টেরোরিজম ইউনিট গঠন করা হবে।

আজ ১৮ মে বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জের ভৈরব থানার নবনির্মিত সার্ভিস ডেলিভারী সেন্টার ভবন উদ্বোধন সহ ভিডিও কনফারেন্সের মাধ্যমে নবনির্মিত কটিয়াদী থানাধীন বাট্টা হাওড় ও বাজিতপুর থানাধীন ভাগলপুর পুলিশ তদন্ত কেন্দ্র উদ্বোধন শেষে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) এ কে এম শহিদুল হক এ কথা বলেন।

পরে তিনি থানা কমপাউন্ডে একটি আম্রপালি গাছের চারা রোপন করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি মোহাম্মদ শফিকুল ইসলাম (বিপিএম) সহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ। এছাড়া তিনি সড়ক ও জনপথ বিভাগের ডাকবাংলোয় কিশোরগঞ্জ জেলার উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে এক মত বিনিময় সভায় মিলিত হন।

বিকেলে ভৈরব থানা মাঠে কিশোরগঞ্জ জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাদক নিরোধ ও জঙ্গি তৎপরতা দমনে সুধীজন ও কমিউনিটি পুলিশিং সমাবেশে জেলা পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান, পিপিএম’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অংশগ্রহন করেন।

এ সময় তিনি জঙ্গি নির্মূল ও মাদক মুক্ত সমাজ গঠনে সহযোগিতা করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান এবং প্রত্যেকের সন্তানকে লেখাপড়া শিখিয়ে দেশের উন্নয়ন কাজে সেবা করতে সহযোগিতা করার পরামর্শ দেন। সমাবেশ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১৮-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: