“মুক্তিযোদ্ধার কণ্ঠে সংবাদ প্রকাশিত হওয়ার পর ” উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীরবিক্রম শহীদ লিলু মিয়ার পরিবারকে ২০ হাজার টাকা অনুদান প্রদান

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
মে ১৯, ২০১৭ ১২:০৬ অপরাহ্ণ

মুক্তিযোদ্ধার কন্ঠ রিপোর্টঃ 

গত ৯ মে মুক্তিযোদ্ধা কণ্ঠে সংবাদ প্রকাশিত হওয়ার পর কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দেশ মাতৃকার আহব্বানে যুদ্ধে ঝাপিয়ে পরা সৈনিক বীরবিক্রম শহীদ ল্যাঃ নায়েক লিলু মিয়ার ছোট ছেলে মোঃ শাহজাহানের হাতে ২০ হাজার টাকা চেক প্রদান করা হয়।

গতকাল ১৮ মে বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে চেক প্রদান করেন, উপজেলা নির্বাহী অফিসার ড. উর্মি বিনতে সালাম।

এসময় তার সাথে ছিলেন, কুলিয়ারচর উপজেলা প্রেসক্লাবের সভাপতি লায়ন মুহাম্মদ কাইসার হামিদ ও ছয়সূতি ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন খান (পারভেজ)।

১৬ মে উপজেলার পরিষদের চেয়ারম্যান নুরুল মিল্লাত বীরবিক্রম শহীদ ল্যাঃ নায়েক লিলু মিয়ার বাড়িতে গিয়ে তার পরিবারের খোজখবর নেন।

উল্লেখ্য প্রচন্ড ঝড়ে গত ৬ মে শনিবার দিবাগত রাতে উপজেলার ছয়সূতী ইউনিয়নের লোকমানখাঁর কান্দি গ্রামে বীরবিক্রম শহীদ লিলু মিয়ার বৃদ্ধা স্ত্রী ললিতা বেগমের টিন সেট বসত ঘরের চালা ঘর থেকে আলাদা করে নিচে ফেলে দেয়। তছনছ হয়ে যায় ঘরের বেড়া সহ আসবাব পত্র। এতে ব্যাপক ক্ষতি হয় শহীদ লিলু মিয়ার পরিবারের। এ ঘটনার পর স্থানীয় প্রশাসনসহ উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে কোন খোঁজ খবর না নেওয়ায় গত ৯ মে মুক্তিযোদ্ধার কণ্ঠে একটি সংবাদ প্রকাশিত হয়।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১৯-০৫-২০১৭ইং/ অর্থ 

Leave A Reply

Your email address will not be published.