muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

পদ্মায় নিখোঁজের ২৫ঘন্টা পর রাজশাহী কলেজ ছাত্রের লাশ উদ্ধার

পাপন সরকার শুভ্র, রাজশাহীঃ 

পদ্মায় নিখোঁজের ২৫ ঘণ্টার পর রাজশাহী কলেজের ছাত্র মিনহাজ হোসেন বান্টির (১৯) লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৬টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দুরে নগরীর পঞ্চবটি এলাকার পদ্মা নদী থেকে তার লাশ উদ্ধার করে দমকল বিভাগের ডুবুরিরা। এর আগে সকাল ৮টা থেকে তাকে উদ্ধারে পদ্মায় তল্লাশী শুরু করে দমকল কর্মীরা।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে পদ্মার চরের হাটু পানিতে হাটতে গিয়ে গভীরে পানিতে পড়ে গিয়ে বান্টি নিখোঁজ হন বলে জানান বোয়ালিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান।

বান্টি রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। সে বগুড়ার লষ্করপাড়ার সাইফুল ইসলামের ছেলে।

রাজশাহী ফায়ার সার্ভিসের উপ-পচিালক নুরুল ইসলাম বলেন, শুক্রবার সন্ধ্যায় তাদের জানানো হয়েছে। কিন্তু সে সময় তাদের ডুবুরি টিম সিরাজগঞ্জে ছিল। রাত ১০ টার দিকে তারা এক ঘন্টা সেখানে তল্লাশী চালায়। কিন্তু রাত বেশী হওয়ার কারণে রাতের তল্লাশী স্থগিত করা হয়। শনিবার সকাল ৮টা থেকে আবারো বান্টিকে উদ্ধারে তল্লাশী শুরু করা হয়।

এসআই মিজানুর জানান, শুক্রবার বিকেলে রাজশাহী মহানগরীর দরগাপাড়া এলাকায় পদ্মার চরের হাটু পানিতে হাটছিল বান্টি ও তার দুই বন্ধু সবুজ এবং হাদি। এর এক পর্যায়ে বান্টি গভীর পানিতে পড়ে দিয়ে ডুবে যায়। প্রথমে তারা স্থানীয় জেলেদের দিয়ে খোঁজাখুজি করে না পেয়ে দমকল কর্মীদের খবর দেয়া হয় বলে জানান তিনি।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২০-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: