muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রায়পুরে পূর্ব শত্রুতার জের, এক বৃদ্ধকে জখম

শাহাদাত হোসাইন সাদিক, রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতাঃ 

লক্ষ্মীপুরের রায়পুরে পূর্ব শত্র“তার জের ধরে বৃদ্ধ মোঃ আব্দুল আলী (৮৫) কে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ মনা মুন্সি ও তার লোকজন। উপজেলার দক্ষিণ চরআবাবিল ইউনিয়নের উত্তর উদমারা গ্রামে মাহদি হাওলাদার বাড়ীতে বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। আহত আব্দুল আলীকে স্থানীয়রা উদ্ধার করে রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয় সূত্রে জানা যায়, উত্তর উদ্মারা গ্রামের আব্দুল আলি (৮৫) এর সাথে একই বাড়ীর মনা মুন্সিদের সাথে পূর্ব থেকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শত্রুতা চলে আসছে। এরই জের ধরে বুধবার দুপুরে আব্দুল আলীকে বাড়ীতে একা পেয়ে একই এলাকার মৃত. আতর আলীর পুত্র ইসমাইল হোসেন মনা, দেলোয়ার, সাইফুল সহ কয়েকজন অতর্কিতভাবে হামলা চালিয়ে মারাত্মক জখম করে। এসময় আব্দুল আলীর পরিবারের সদস্য চিকিৎসার কাজে ঢাকায় অবস্থান করছিল। গুরুতর আহতবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাহার শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল আলী সাংবাদিকদের জানান, আমার স্ত্রী ও পরিবারের সদস্যরা ঢাকায় থাকায় আমি বাড়ীতে একা ছিলাম। দুপুরে গোসল করতে যাওয়ার পথে পিছন দিক থেকে মনার নেতৃত্বে কয়েকজন আমাকে এলো পাতাড়ি লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে আমি অজ্ঞান হয়ে যাই। তারা আমাকে বিভিন্ন সময় হত্যার হুমকি দিয়ে আসছে। যে কোন সময় আমাকে এবং পরিবারের সদস্যদেরকে বড় ধরনের ক্ষতি সাধন করতে পারে। এজন্য আমি সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের কাছে সু-বিচার প্রার্থনা করছি।

অভিযুক্ত ইসমাইল হোসেন মনার সাথে যোগাযোগের চেষ্টা করেলেও পাওয়া যায়নি।

স্থানীয় ইউ.পি চেয়ারম্যান নাছির উদ্দিন বেপারী বলেন, ঘটনাটি দুঃখ জনক। এ ধরনের হামলা করা উচিত হয়নি। আব্দুল আলীকে দেখতে আমি হাসপাতালে গিয়েছি। সে স্স্থ্যু হলে স্থানীয়ভাবে বসে সমস্যা সমাধান করা হবে।
হায়দরগঞ্জ ফাঁড়ি থানার ইনচার্জ আব্দুল মজিদের সাথে কথা হলে তিনি বলেন, এ ধরনের ঘটনা সম্পর্কে আমাদের অবহিত করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২১-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: