muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

১৯০ রানের পরাজয়ে খালি হাতেই বিদায় নিল আয়ারল্যান্ড

স্পোর্টস রিপোর্টঃ 

ওয়ালটন ত্রিদেশীয় সিরিজ থেকে খালি হাতেই বিদায় নিল আয়ারল্যান্ড। চারটি ম্যাচের একটিও জেতা হয়নি তাদের। রোববার ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচে তারা নিউজিল্যান্ডের কাছে হার মেনেছে ১৯০ রানে। প্রথম দেখায় তারা নিউজিল্যান্ডের কাছে হেরেছিল ৫১ রানে।

রোববার নিউজিল্যান্ডের ছুড়ে দেওয়া ৩৪৫ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে ৩৯.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৫৪ রানে গুটিয়ে যায় আইরিশরা। তাতে ১৯০ রানের বড় জয় পায় নিউজিল্যান্ড। ম্যান অব দ্যা ম্যাচ হন টম লাথাম।

ব্যাট হাতে আয়ারল্যান্ডের কোনো ব্যাটসম্যান অর্ধশত রানের ইনিংসও খেলতে পারেননি। সর্বোচ্চ ৪৮ রান আসে অধিনায়ক উইলিয়াম পোর্টালফিল্ডের ব্যাট থেকে। দ্বিতীয় সর্বোচ্চ ৩০ রান করেন গ্যারি উইলসন। ১৭ রান করেন এড জয়েসি। ১৬টি করে রান করেন ডকরেল ও ম্যাককার্থি। ১৪টি রান আসে পিটার চেসের ব্যাট থেকে। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি।

বল হাতে নিউজিল্যান্ডের ম্যাট হেনরি ৩টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন কোরি অ্যান্ডারসন ও স্কট। অ্যাডাম মিলনে, মিচেল স্যান্টনার ও ইশ সোধি ১টি করে উইকেট নেন।

তার আগে টস হেরে ব্যাট করতে নেমে টম লাথামের ১০৪, রস টেলরের ৫৭ ও কলিন মুরনোর ১৫ বলে করা ৪৪ রানের ঝড়ো ইনিংসে ভর করে ৩৪৪ রানের বিশাল সংগ্রহ পায় নিউজিল্যান্ড। নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে এই রান করে কিউইরা।

Tags: