muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

ধর্ষণ এখন জাতীয় ক্রীড়ায় পরিণত হয়েছে : রাজশাহীতে এরশাদ

পাপন সরকার শুভ্র, রাজশাহীঃ 

ধর্ষণ এখন জাতীয় ক্রীড়ায় পরিণত হয়েছে। এটি হয়েছে দেশের বিচারহীনতার কারণে। দেশে সুশান নাই বলে নারীদেরও সম্মান নাই। আজ বিকেলে জাতীয় পার্টির (জাপা) রাজশাহী মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদদ এরশাদ এ কথা বলেন।

সোমবার বিকেলে জাতীয় পার্টির (জাপা) রাজশাহী মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে মহানগর আহ্বায়ক শাহবুদ্দিন বাচ্চু সভাপতিত্ব করেন। এর আগে বিকেল সাড়ে চারটার দিকে এ সম্মেলন শুরু হয়।

প্রসঙ্গত, রাজশাহী মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক ও মোস্তাফিজুর রহমান ডালিমকে সদস্য সচিব করে গত ২২ মার্চ পার্টির চেয়ারম্যান সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে দেন। আজ সম্মেলন করার জন্য তাদের সময় বেঁধে দেওয়া হয়েছিল। কিন্তু এর আগেই নগরীর চার থানা ও ৩০টি সাংগঠনিক ওয়ার্ডে কমিটি গঠনের মধ্যে দিয়ে তারা মহানগর সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন করেন ।

এর আগে ২০১৪ সালের ১ সেপ্টেম্বর রাজশাহী মহানগর জাতীয় পার্টির সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ফেরদৌসি জোহা, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোস্তাফিজুর রহমান ডালিম, সদস্য
সালাউদ্দিন মিন্টু, শামীম সরকার, শাহিনুল ইসলাম শাহিন, লুৎফর রহমান, ইলিয়াস আলী, মাইনুল ইসলাম, নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত আছেন।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২২-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: