muktijoddhar kantho logo l o a d i n g

অপরাধ

গৃহপরিচারিকাকে নির্যাতনের দায়ে খাদ্য পরিদর্শকের স্ত্রী কন্যা আটক

পাপন সরকার শুভ্র, রাজশাহীঃ 

রাজশাহীতে প্রতিবন্ধী গৃহপরিচারীকাকে কাপড় লন্ড্রি করা গরম আইরণ দিয়ে নির্যাতনের অভিযোগে সহকারী খাদ্য পরিদশর্কের স্ত্রী ও কন্যাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, নগরীর বোসপাড়া এলাকায় বাসিন্দা ও রাজশাহী খাদ্য অধিপ্তরের সহকারী পরিদর্শক আবদুল মিঞার স্ত্রী মোসা. আফরোজা বেগম (৫০) ও তার মেয়ে তানিয়া খাতুন (২০)।

নির্যাতনের শিকার প্রতিবন্ধী গৃহপরিচারীকা হলো, জেলার গোদাগাড়ী উপজেলার পিরোজপুর বাগানপাড়া এলাকার মৃত বাবলুর মেয়ে মোসা. খাদিজা (১৬)।

এ ঘটনায় খাদিজা মা সেরিলা বেগম বাদী হয়ে আফরোজা ও তানিয়ার নামে বোয়ালিয়া থানায় একটি মামলা করেছেন।
পুলিশ ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ বুধবার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর ব্যবস্থা করে।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসএই হায়দার  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মঙ্গলবার সন্ধ্যা নগরীর বোসপাড়া এলাকায় গৃহপরিচারীকা খাদিজাকে নির্যাতনের অভিযোগে তাদের আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় দেড় বছর আগে খাদিজাকে গৃহপরিচারিকা হিসেবে কাজের জন্য নিয়ে আসা হয় আব্দুল মিঞার বাড়িতে। এরপর থেকেই খাদিজাকে বিভিন্ন সময় শারীরিকভাবে নির্যাতন করে আসছিলেন আব্দুল মিঞার স্ত্রী আফরোজা এবং মেয়ে তানিয়া। এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গৃহপরিচারীকা খাদিজাকে বাড়ির আফরোজা ও তার মেয়ে তানিয়া গরম লন্ড্রির ছ্যাঁকা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে পুড়িয়ে দেয়। এসময় খাদিজা চিৎকার দিলে আশেপাশের প্রতিবেশীরা এগিয়ে এসে খাদিজাকে উদ্ধার করে। সেইসঙ্গে নগরীর বোয়ালিয়া থানায় জানালে মোসা. আফরোজা বেগম ও তার মেয়ে তানিয়াকে আটক করে নিয়ে আসে।

বোয়ালিয়া থানার (মামলা তদন্তকারী কর্মকর্তা) এসএই হায়দার বলেন, গতকাল সন্ধ্যায় এ ঘটনার পরে মা আফরোজা বেগম ও তার মেয়ে তানিয়াকে গ্রেপ্তার করা হয়। পরে নির্যাতনের শিকার খাদিজার মা সেরিলা বেগম বাদী হায়ে নগরীর বোয়ালিয়া থানায় তার মেয়েকে নির্যাতনের ঘটনায় দুইজনকে আসামি করে মামলা দয়ের করেন।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৪-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: