muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নিজেরা আহত হয়ে মানুষকে প্রাণে বাঁচালো র‌্যাব-১৪ টিম

মাসুম আহমেদ, ময়মনসিংহঃ

ময়মনসিংহ- ঢাকা মহাসড়কের বাইপাস মোড় হয়ে বেপরোয়া গতিতে ডানেবামে হেলে- দুলে ময়মনসিংহ শহরের ব্রীজ মোরের দিকে ছুটে আসছিলো একটি মিনি ট্রাক । এলাকাবাসি জানান, মিনি ট্রাকটির চালক তখন ঘুমাচ্ছিলেন।

পথচারি এবং  ঐ সড়কে চালাচলরত অপরাপর যানবাহন চালকরা প্রাণ বাঁচাতে দিগিবিদিক ছোঁটাছুটি আর আত্বচিৎকার করছিলেন বাঁচাও বাঁচাও বলে।

ঠিক তখন ঐসড়কে বিপরীত দিক থেকে আসা র‌্যাব- ১৪ এর আকুয়া টহল ক্যাম্প সদস্যদের একটি গাড়ি বহর তাদের গাড়িটি ব্যবহারের মাধ্যমে কৌশলে প্রতিরোধ করতে সক্ষম হলেন, নিয়ন্ত্রণহীন অপ্রতিরোধ্য মিনি ট্রাকটি।

মিনি ট্রাকটির কবল থেকে রক্ষা করলেন বহু মানুষের তাজা প্রাণ। এই মানুষদের প্রাণে বাঁচাতে মিনি ট্রাকটিকে নিয়ে পাশেই ক্ষেতে নামিয়ে দিতে বাধ্য হলেন র‌্যাবের গাড়িটি । র‌্যাব- ১৪ এর গাড়িতে অবস্থানরত ঐ বাহিনীর ডিএডি সোহরাব উদ্দিন, এসআই মমতাজ শের, কনস্টেবল সাইফুল এবং আরো ২জন নারী কনস্টেবল মারাত্বক ভাবে আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিনি ট্রাকের চালকের ততক্ষণে ঘুম ভাঙে এবং নিজের ভুল বুঝতে পেরে এরই মধ্যে পালিয়ে যায় মিনি ট্রাকের ড্রাইভার ।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ।

আহতদের দেখতে হাসপাতালে আসেন র‌্যাব- ১৪ এর সিও ল্যাফটেনেন্ট কর্নেল শরিফুল ইসলাম, লে: কমান্ডার এএনএম ইফতেখার রাকিব, এএসপি জুয়েল চাকমা।

পরিদর্শনে এসে এই কর্মকর্তারা বলেন, নিজেদের জীবন বাজি রেখে আহত হয়ে সাধারণ মানুষের জীবন রক্ষা করে আমাদের সদস্যরা কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন । যা র‌্যাব- ১৪ বাহিনীর একটিবিশেষ সফলতা ।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৬-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: