muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ভৈরবে সড়ক নিরাপত্তা ও জনসচেতনতা সৃষ্টিকরণ রেলি ও আলোচনাসভা অনুষ্টিত

শফিক কবীর, স্টাফ রিপোর্টার: 

সাবধানে গাড়ী চালান,নিরাপদ থাকুন জীবন বাঁচান। এ স্লোগানকে সামনে রেখে ২৫শে মে বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে হতে শুরুহয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে নির্বাহী অফিসারের হলরুমে, সড়ক দুর্ঘটনা হ্রাস ও জনসচেতনতা মূলক রেলি ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা আহমেদের সভাপতিত্বে, প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মাদ আব্দুল আউয়াল, উপজেলা কৃষি কর্মকর্তা অরুনিসা কান্ঞি্ সুপ্রভা শাওনের উপস্থাপনায় বিষেশ অথিতি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ভৈরব হাইওয়ে থানার এস আই মনিরুজ্জামান, সিভিল সার্জন প্রতিনিধি ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, পরিবহন শ্রমিক সংঘটনের মোঃ আবু হানিফ, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারন সম্পাদক মোঃ আলাউদ্দীন, এটিএন বাংলার প্রতিনিধি মোঃ তুহিন মোল্লা, কলেজ ছাত্র মোঃ আতিকুল ইসলাম প্রমূখ।

আলোচনা সভা শেষে বিআরটিএর পরিদর্শক মোঃ সাইফুল কবীরের পরিচালনায় সচেতনতামূলক ডকুমেন্টারী প্রদর্শিত হয়। সভার আয়োজনে ও সার্বিক সহযোগীতায় ছিলেন বিআরটিএর সহকারী পরিচালক জনাব মোঃশফিকুল আলম সরকার ও জেলা প্রশাসন কিশোরগঞ্জ। এ সময় আরো উপস্থিত ছিলেন পরিবহন মালিক,শ্রমিক,হেলপার,ড্রাইভার, নিরাপদ সড়ক চাই শাখা,প্রিন্ট ও ইলেক্টিক মিডিয়ার সাংবাদিকগন সহ সুশীল সমাজের গনমান্য ব্যাক্তিবর্গ।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৫-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: