muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

আখাউড়ায় মাদকব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সাইমুন আহমেদ রবিন, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া): 

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক মামলার এক আসামীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে উপজেলার মনিয়ন্দ এলাকা থেকে তার লাশ উদ্ধার হয়। নিহতের বুকে ৪টি গুলির ক্ষতচিহ্ন রয়েছে। নিহত ব্যক্তি হলো জেলার কসবা উপজেলার শিমরাইল গ্রামের মো. খোরশেদ মিয়ার পুত্র মো. দুলাল মিয়া (৪৮)।

জানা গেছে, মনিয়ন্দ গ্রামের দীঘিরজান এলাকায় একটি ডোবায় লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ সকাল সাড়ে ৯টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। খবর পেয়ে নিহতের স্ত্রী হালিমা বেগম ও কন্যা নাজনীন সুলতানা আখাউড়া থানায় এসে নিহতের পরিচয় সনাক্ত করেছে।

হালিমা বেগম জানান, গতকাল শুক্রবার দিনগত রাত ২টার দিকে ৫/৬ জন লোক জোর পূর্বক তার স্বামীকে ঘর থেকে বের করে নিয়ে যায়। সকালে আখাউড়ায় লাশ উদ্ধার হওয়ার খবর পেয়ে থানায় এসে স্বামীর মৃতদেহ দেখতে পাই।

তিনি জানান, তার স্বামীর বিরুদ্ধে কয়েকটি মাদকের মামলা রয়েছে। তবে তিনি মাদক ব্যবসা করেন না। মৎস চাষ করতেন। তাকে ঘর থেকে তুলে এনে পুলিশ গুলি করে হত্যা করেছে।

এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন তরফদার মুক্তিযোদ্ধার কন্ঠকে বলেন, নিহত দুলাল মিয়ার বিরুদ্ধে কসবা, নবীনগর ও মুরাদনগর থানায় মাদকসহ বিভিন্ন ধারায় ১২টি মামলা রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর কেউ ধরে এনেছে কীনা বলতে পারবো না। তবে তার বিরোধীপক্ষের সাথে দ্বন্ধের জেরে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৭-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: