দূর্বৃত্তদের হামলায় মালেশিয়ায় বাগআঁচড়ার এক প্রবাসী যুবক গুরুত্বর জখম

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
মে ৩০, ২০১৭ ৩:৩২ অপরাহ্ণ

মোঃ আবু বকর ছিদ্দিক, শার্শা (যশোর) প্রতিনিধি :

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া সাত মাইল এলাকার মৃত আকাঈদ হোসেন আকাদের ৩ ছেলে ও ৩ মেয়ের মধ্যে সবার ছোট পিন্টু (৩০) দীর্ঘ ৫/৬ বছর আগে ভাগ্যের চাকা ঘুরাতে, সংসারে একটু সচ্ছলতা আনতে জমিজমা বিক্রি, এনজিও থেকে ঋণ ও আত্মীয় স্বজনদের কাছ থেকে ধার দেনা করে মালেশিয়ায় গমন করে।

সেখানে রাজ মিস্ত্রির কাজ করতো। গত ২৪ মে মঙ্গলবার মালেশিয়ার স্থানীয় সময় ভোর ৫ টার দিকে এক দল তামিল সন্ত্রাসী পিন্টুর রুমে এসে কথা বলার জন্য তার মোবাইলটি চাই কিন্তু পিন্টু মোবাইলে ব্যালেন্স নেই একথা বলে এড়িয়ে যায় কিন্তু তারা কয়েক জন পিন্টু কে তার নিজের বেড রুমের মধ্যেই এলো পাতারি ছুরিকা ঘাতে পিন্টুর নাড়ি ভুড়ি বেরিয়ে পড়ে গুরুত্বর জখম হয় । মারাত্বক জখম অবস্থয় তার বন্ধুরা তাকে কুয়ালালামপুরের একটি হাসপাতালে ভর্তি করেছে।

পিন্টুর বন্ধুরা জানায় ঐ দূর্বৃত্তরা প্রায়ই এসে আমাদের কাছ থেকে জোর পূর্বক টাকা পয়সা ,স্বর্নের চেইন আংটি মোবাইল, জামাকাপড় নিয়ে যেত কিন্তু পরে তা কখনোও আমরা ফেরত পেতাম না । ঘটনার দিন সকালে পিন্টুর কাছে মোবাইল চাইলে পিন্টু দিতে অস্বীকৃতি জানালে তারা এ ঘটনা ঘটায় । ঘটনা টি জানার পর থেকে বাগআঁচড়ার মানুষের মধ্যে শোকাবহ পরিবেশ ও চাপা ক্ষোভ বিরাজ করছে। শত শত মানুষ পিন্টুর বাড়ীতে ছুটে যাচ্ছেন তার পরিবার কে সান্তনা জানাতে।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/৩০মে২০১৭ইং/নোমান

Leave A Reply

Your email address will not be published.