muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

চির বিদায় নিলেন মাওলানা বেলাল

একরামুল হক, ঘোড়াঘাট (দিনাজপুর)।।

দেশ বরেণ্য প্রখ্যাত প্রথিতযশা আলেম ও ইসলামী ভাবধারার বলিষ্ট বুদ্ধিজীবি মাওলানা বেলাল উদ্দিন আর নেই।সবাই কে শোকের সাগরে ভাসিয়ে চলে গেলেন না ফেরার দেশে।এই কৃতিমান মহান ব্যক্তি দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার উদয়ধুল গ্রামের সন্তান।

গত ২৯ শে মে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন।অবস্থার অবনতি হলে হৃদপিণ্ডে দুটি রিংক পরানো হয়।এতেও কোন উন্নতি না হওয়ায় গতকাল মঙ্গলবার শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন) মরহুমের প্রথম জানাযা তার নিজ কর্মস্থল রাজধানীর ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে ও দ্বিতীয় জানাযা নিজ বাসভবনে অনুষ্ঠিত হয়।

জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। তার অকাল মৃত্যুতে এলাকার সর্বস্তরের লোক জন শোক প্রকাশ করে বলেন বেলাল উত্তম চরিত্রের উজ্জল দৃষ্টান্ত ছিলেন। মরহুমের জানাযায় উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমীর আনওয়ারুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন ঘোড়াঘাট উপজেলার ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন, দিনাজপুর আলিয়া মাদরাসার প্রাক্তন প্রিন্সিপাল মাও জয়নুল আবেদীন সহ সাংবাদিক,শিক্ষক,রাজনৈতিক নেতারা ও এলাকার সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/৩১-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: