muktijoddhar kantho logo l o a d i n g

অপরাধ

তানোরে নাক কান কেটে দেয়া সুমনের মৃত্যু

পাপন সরকার শুভ্র, রাজশাহীঃ 

রাজশাহীতে সাতদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হেরে গেল শিশু সুমন। সোমবার দুপুর সোয়া ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিট আইসিউতে তার মৃত্যু হয়। সুমন তানোর উপজেলার
সাহাজী পাড়ার হাসান আলীর পুত্র।

জানা গেছে, ৬ জুন রাজশাহীর তানোরে মোবাইল ফোন নিয়ে চার বন্ধুর মধ্যে দ্বন্দের জের ধরে বন্ধুর নাক ও কান কেটে গুরুতর আহত করে সুমনকে। এরপর তার বন্ধুরা তাকে ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা প্রথমে তানোর ও পরে
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার দুপুর ১২টার দিকে মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের বাবার মামলার প্রেক্ষিতে আগেই তার তিন বন্ধু তাঁতিহাটি হাটখোলা পাড়ার শ্রী সুশীলের পুত্র গোবিন্দ (১৫), একই গ্রামের সুলতানের পুত্র রকি সরেন (১৩) ও বড়পুকুরিয়া হঠাৎপাড়া গ্রামের কাদন সরেনের পুত্র আপন সনের (১৩) কে গ্রেপ্তার করেছে। বর্তমানে তারা কারাগারে রয়েছে।

মামলার বিবরন থেকে জানা যায়, মোবাইল ফোনকে কেন্দ্র করে ৪বন্ধুর মধ্যে দ্বন্দের জের ধরে তাঁতিহাটি হাটখোলা পাড়ার শ্রী সুশীলের পুত্র গোবিন্দ (১৫), একই গ্রামের সুলতানের পুত্র রকি সরেন (১৩) ও বড়পুকুরিয়া হঠাৎপাড়া গ্রামের কাদন সরেনের পুত্র আপন সনের (১৩) তাদের অপর বন্ধু সরনজাই সাহাজী পাড়ার হাসান আলীর পুত্র সুমন (১২) কে (৩য় শ্রেনীর ছাত্র) গত মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ডেকে নিয়ে চাকু দিয়ে নাকসহ ২কান কেটে ফেলে এবং হাতুড়ি দিয়ে মুখের সব গুলো দাঁত তুলে ফেলে সেই সাথে হাতুড়ি দিয়ে পিটিয়ে বুকের বেশ কয়েকটি হাড় ভেঙ্গে দেয়। এসময় সে জ্ঞান হারিয়ে ফেল্লে তাকে রাস্তার ধারে ফেলে অপর ৩বন্ধু পালিয়ে যায়।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বলেন, ঘটনার পর আহত সুমনের বাবা বাদী হয়ে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে তাদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত নিহতের লাশের ময়নাতদন্ত চলছিল। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। রামেক হাসপাতালের মর্গের দায়িত্বরত কর্মকর্তা ও রাজপাড়া থানার পুলিশ কনস্টেবল খবির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১২-০৬-২০১৭ইং/ অর্থ 

Tags: