অষ্টগ্রামে মাদক সম্রাট ও কাঞ্চন মেম্বার গ্রেফতার

ভ্র্যামান প্রতিনিধি, অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) ।।

অষ্টগ্রাম উপজেলায় ও পার্শবতী এলাকার আতংক মাদক সম্রাট ও সন্ত্রাসী নেতা কাঞ্চন মেম্বারকে পুলিশ গ্রেফতার করেছে সাভিয়ানগর ইউনিয়নের দেওঘর খাঁ হাটির মৃত ফুলধর মিয়ার পুত্র সাভিয়নগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বার এ কাঞ্চন (৩৫) দীর্ঘদিন ধরে এই এলাকায় ইয়াবা, মদ ইত্যাদি মাদকের ব্যবসা ও নিজে মাদক ব্যবহার করে আসছিল।

গত ইউপি নির্বাচন সহ সে দুবার মেম্বার নির্বাচিত হয়। কিন্তু তার অত্যাচার উপদ্রবে এলাকার জনমনে নানা আতংক সৃষ্টি করে। গত মঙ্গলবার সে ও তার দলের লোকজন নেশাগ্রস্থ হয়ে প্রতিবেশী এক বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে নারী পুরুষ নির্বিশেষে মারধর এবং বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট চালায়। কিছুক্ষন পর আনন্দিত মনে কাঞ্চন ও তার লোকজন পাশেই বসে মদ খেতে ছিল।

এ সময়ে অষ্টগ্রাম থানার পুলিশ সদল বলে হাজির হয়ে মদের কুনটিনার সহ কাঞ্চনকে গ্রেফতার করে। অন্যারা পালিয়ে যেতে সক্ষম হয়। অষ্টগ্রাম থানার পুলিশ কাঞ্চনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে তাকে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরন করে।

এ ব্যাপারে অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মোল্যা ঘটনার সত্যতা স্বীকার করে এবং চারজন দারোগার নেতৃত্বে পুলিশ দল কাঞ্চনকে গ্রেফতার করেছে বলে ও জানান। অপরদিকে নারী পুরুষ নির্বিশেষে মারধর, ভাংচুর ও লুটপাটের ঘটনায় আহতরা কিশোগঞ্জ জেলা হাসপাতাল ও অষ্টগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে ও মামলার প্রস্তুতি চলছে বলে আহতরা জানান।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৫জুন২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Leave A Reply

Your email address will not be published.

মুক্তিযোদ্ধার কন্ঠ