muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

হোসেনপুরে বৃদ্ধের স্বাভাবিক মৃত্যুকে অস্বাভাবিক করে মামলা

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি।।

কিশোরগঞ্জের হোসেনপুরে বৃদ্ধ আছর আলী (৬৫) মৃত্যু নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি পাশাপাশি এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও অন্যান্য সূত্রে জানাযায়, গত ২৯ মে উপজেলার জিনারী ইউনিয়নে চর কাটিহারি গ্রামের ছাগল দিয়ে ফসলি জমি নষ্ট হওয়াকে কেন্দ্র করে আছর উদ্দিন গংদের সাথে লিয়াকত আলী ফকির গংরা কাথাকাটির এক পর্যায়ে লাঠি সোটা নিয়ে সংর্ঘষে লিপ্ত হয় । এ সময় উভয় পক্ষের ৭ জন আহত হয়েছে। এ ঘটনায় গত ৩০ মে মোঃ দিদারুল ইসলাম বাদী হয়ে ৪ জনকে আসামী করে হোসেনপুর থানায় একটি মামলা দায়ের করেন। (মামলা নং-২১ তাং ৩০/০৫/২০১৭ ইং)।

এরই ধারাবাহিকতায় গত ২ জুন বিকেলে ওই মামলার ২নং আসামী বৃদ্ধ আছর আলীর মৃত্যু হয়। অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ ওঠায় হোসেপুর থানা পুলিশ সত্য উদঘাটনের লক্ষে লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় মোঃ সুরুজ মিয়া বাদি হয়ে ৬ জনকে আসামী করে গত ৩ জুন আছর আলীর মৃত্যুর অভিযোগ এনে হোসেনপুর থানায় মামলা দায়ের করেন। (মামলা নং-০৫ তারিখ ৩/৬/২০১৭ ইং)।

সরেজমিনে তথ্য সংগ্রহকালে বুলবুল মিয়া,মতিউর রহমান,রানু আক্তার .সজীব.রামজান ,বাবুল সরধার আব্দুল কাদির, শাহ আলম ও স্থানীয় মসজিদের ইমাম মোঃ শফিকুল ইসলামসহ অনেকেই জানান, গত শুক্রবার (২ জুন) মৃত আছর আলী সুস্থ শরীলে জুমার নামাজ মুসুলিদের সাথে আদায় করে বাড়ী যান। পরে হঠাৎ তিনি হৃদ রোগে আক্রন্ত হয়ে নিজ বাড়িতে অজ্ঞান হয়ে পড়েন। বাড়ির লোকজন হোসেনপুর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি স্বাভাবিক ভাবে রাস্তায় মারা যান।

গত ২৯ মে লিয়াকত আলী ফকির গংদের সাথে ঝগড়া হলেও গত শুক্রবার (২ জনু) মৃত আছর আলী গংদের সাথে কোন ঝগড়া বিবাধ হয়নি বলে তারা ও এলকাবাসী সাংবাদিকদের জানান।

এ ব্যাপারে ওসি মোঃ নান্নু মোলা জানান, ময়না তদন্তের রির্পোটের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন তিনি।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৫-০৬-২০১৭ইং/ অর্থ 

Tags: