সৌদিতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, রায়পুরে নিজ বাড়ীতে শোকের মাতম

শাহাদাত হোসাইন সাদিক, রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা ।। 

সৌদিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত যুবক সাইফুল ইসলামের বাড়ীতে শোকের মাতম বইছে। তিনি লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরপাতা ইউনিয়নের চরপাতা গ্রামের ৯নং ওয়ার্ড শাহাজী বাড়ীর মৃত. আব্দুর রহমান পাটওয়ারীর তৃতীয় পুত্র এবং “মুক্তিযোদ্ধার কণ্ঠ” রায়পুর (লক্ষ্মীপুর) এর সংবাদদাতা ও রায়পুর সাংবাদিক ফোরামের নির্বাহী সদস্য শাহাদাত হোসাইন সাদিক এর ছোট ভাই। নিহত সাইফুল নিজের গাড়ি দিয়ে যাত্রী নিয়ে দাম্মাম থেকে আল খোবার যাওয়ার পথে শুক্রবার রাত ১১ টার দিকে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়। এসময় গাড়ীতে থাকা দুই যাত্রী মারাত্মক আহত হয়। তারা বর্তমানে স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শনিবার সকালে তার মৃত্যুর খবর পরিবারের লোকজন জানতে পারলে পরিবার ও এলাকাবাসীর মাঝে নেমে আসে শোকের ছায়া।

সংসারের অভাব গোছাতে সৌদি-আরবে যান নিহত সাইফুল। জীবনের স্বপ্নকে বাস্তবায়নের জন্য সেখানেই ধার-দেনা করে একটি ট্রেক্সিক্যাব কিনেছিলেন। সেই স্বপ্ন আর পুরন হলোনা আমাদের। নিহত সাইফুলের একমাত্র ৪ বছরের কন্যা সন্তান মাইমুনা কি হবে ? নিহতের লাশ সৌদি-আবর থেকে দ্রুত ফিরে আনতে সরকারের সহযোগীতা কামনা করছি।

চরপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম বলেন, সৌদিতে সাইফুল ইসলামের মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পরিবারের সাথে আমরা গ্রামবাসী মর্মাহত। এলাকায় ভালো ছেলে হিসেবে সাইফুল সকলের পরিচিত ছিল। লাশ দ্রুত দেশে আনার জন্য সংশ্লিষ্ট দপ্তরসহ সরকারের সহযোগীতা কামনা করছি।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৮-০৬-২০১৭ইং/ অর্থ 

Leave A Reply

Your email address will not be published.