muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

কটিয়াদীতে জমে উঠেছে ঈদের কেনাকাটা, হুররাম ও বাহুবলী ২ দিকে নজর সবার

মোঃ ছিদ্দিক মিয়া, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। 

এবার  জায়গা দখল করেছে হুররাম ও বাহুবলী-২। আর দিন ফুরিয়েছে পাখি, কিরণমালা, বাজিরাও মাস্তানি পোশাকের । ঈদকে সামনে রেখে মার্কেট ও বিপণি বিতানগুলোতে বাহারি পোশাকে দোকান ভরা থাকলেও হুররাম ও বাহুবলী-২ পোশাকের দিকে নজর সবার। জানা যায়, জনপ্রিয় মেগা সিরিয়াল ‘সুলতান সুলেমান’ এবং বলিউড সিনেমা `বাহুবলী- ২` অনুসারেই পোশাক দুটির নামকরণ করা হয়েছে।

গতকাল দুপুরে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা মার্কেটগুলো ঘুরে দেখা যায়, এবার ঈদ ফ্যাশনে গাউন ধরনের পোশাক মেয়েরা বেশি পছন্দ করছে।বাজারে এ ধরনের পোশাক হুররাম ও বাহুবলী-২ নামে পরিচিত।এ পোশাক গুলোকে কেউ কেউ ট্রেন্ড মনে করে পছন্দের শীর্ষে রেখে কিনছেন।

কটিয়াদী বাজার ছন্দবিন্দু শো রুমের বাহুবলী-২ কিনতে আচমিতা জর্জ ইনস্টিটিউট থেকে সদ্য এসএসসি পাশ করা চৈতাভিটা গ্রামের শ্রাবন্তি জাহান মাইসা বলেন, পাখি, কিরণমালা, বাজিরাও মাস্তানির দিন শেষ। এবার এসেছে হুররাম ও বাহুবলী-২। নিজের জন্য ও ছোট বোন  ছাত্রী ইশরাত জাহান আশার জন্য বাহুবলী- ২ পোশাক কিনতে মাকে সঙ্গে নিয়ে এসেছি।কেন এ পোশাক কিনতে আসা এমন প্রশ্নের জবাবে তমা হেঁসে দিয়ে বলেন, সবাই কিনছেন তাই কিনছি।

ছন্দবিন্দু শো রুমের  সত্ত্বাধিকারী বিক্রেতা ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান মামুন বলেন, ট্রেন্ড মনে করে তরুণীদের পছন্দের শীর্ষে হুররাম ও বাহুবলী-২। চাহিদা বেশি তাই দোকানে পোশাক দুটি বেশি রেখেছি।দাম কেমন জানতে চাইলে তিনি বলেন, ৭ হাজার থেকে ৩০ টাজার টাকা পর্যন্ত।

কটিয়াদী বাজারে নিউ ফ্যাশনের বিক্রেতা মোঃ শামীম আহমেদ বলেন, আমাদের দোকানে মেয়েদের সব ধরণের পোশাক আছে। কিন্তু এবার ঈদের পোশাক বাজার দখল করেছে হুররাম ও বাহুবলী-২। যখন যেই সিনেমা বা সিরিয়াল বেশি জনপ্রিয় থাকে তখন ওই নামের পোশাকটা বেশি চলে। বিশেষ করে মেয়েদের পোশাকের ক্ষেত্রে কটিয়াদী বাজারের দোকানগুলো প্রতিদিনই নিত্যনতুন ডিজাইনের সমাহার ঘটাচ্ছে।

কটিয়াদী বাজারের গেঞ্জিমহাল,কলেজ রোড,হাই স্কুল মার্কেট,সিএন্ডবি রোডের বিভিন্ন বিপনী কেন্দ্রে ঈদ ঘনিয়ে আসায় ক্রেতা-দর্শনার্থীদের ভিড় বাড়ছে। দর্শনার্থীদের চাপ সামলাতে দোকান মালিক-কর্মীদের বেগ পেতে হচ্ছে। মার্কেটে ক্রেতাদের সমাগম বাড়ায় কলেজ রোড, হাইস্কুল রোড প্রধান ফটকসহ  যানজট লেগেই থাকছে।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২২-০৬-২০১৭ইং/ অর্থ 

Tags: