muktijoddhar kantho logo l o a d i n g

অপরাধ

সিরাজগঞ্জের চৌহালীতে পরিকল্পিত ভাবে হামলা, ইউপি সদস্যসহ গুরুতর আহত ১০

মুক্তিযোদ্ধার কণ্ঠ রিপোর্ট :

গতকাল উপজলোর ৭ নং বাঘুটয়িা ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য আশরাফ আলী জোয়ার্দ্দার এর বাড়িতে পরকিল্পতি ভাবে হামলা করে একই গ্রামের ডাঃ আব্দুল আলীম, কালাম প্রামানকি ,নুহু, ও আব্দুল জলিলের নেতৃত্বে প্রায় শ খানেক লোক।

ঈদের নামাজরে পর ইউপি সদস্যের বাড়তি এসে দেশী অস্ত্র নিয়ে হামলা করে । গুরুতর আহত হন ইউপি সদস্য আশরাফ আলী জোয়ার্দ্দার ও তার দুই ভাই আইয়ুব আলী ও আনোয়ার হোসনে। আহত অবস্থায় তাদের টাংগাইল সদর হাসপাতালে নেয়া হয়েছে ।

এলাকাবাসি সূত্রে জানা যায় ঈদগা মাঠ থেকে আশরাফ আলীকে হুমকি দেয় পূর্ব শত্রুতার জের ধরে। ঈদের নামাজরে পর তার উপর হামলা হতে পারে এমন ভয়ে তিনি একটি বাড়িতে আশ্রয় নেন সেখানে প্রায় দুই ঘণ্টা অবরুদ্ধ থাকার পর যখন দেখতে পান আসে পাশে কেউ নেই তখন তিনি বাড়ির উদ্দেস্যে রওনা দেন কিন্তু শত্রুদল লুকিয়ে থেকে সুযোগ বুঝে হামলা করে তার উপর।আহত অবস্থায় পার্শবর্তী লোকজন তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসে ।

এর প্রায় বিশ মিনিট পর প্রমানিক গ্রুপ ফালা, বল্লম, জুতি সহ লাঠিসোঠা নিয়ে বাড়িতে এসে হামলা করে যার নেতৃত্ব দেয় ডাঃ আব্দুল আলীম, কালাম প্রামনিকি, ও নুহু। এলাকাবাসি আরো জানান পুরানো শত্রুতার জেরেধরে এই হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ পাওা যায়।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৭জুন২০১৭ইং/নোমান

Tags: