muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

কটিয়াদীতে স্বাস্থ্য মেলা-২০১৭ইং পালিত

মোঃ ছিদ্দিক মিয়া, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে কিশোরগঞ্জের কটিয়াদী  উপজেলার প্রত্যন্ত এলাকায় পালিত হলো স্বাস্থ্য মেলা ২০১৭ ইং। ‘আমার স্বাস্থ্য আমার উন্নতির সোপান’ শ্লোগানকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার উপজেলার জালালপুর ইউনিয়নের সূর্যের হাসি কিনিক ও স্বনির্ভর বাংলাদেশ এ মেলার আয়োজন করে।

মেলা উপলক্ষে সকালে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জালালপুর  উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদনি শেষে পুনরায় স্বনির্ভর  প্রাঙ্গনে এসে শেষ হয়।

স্বাস্থ্য মেলা উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এসএইচসিএসজি সভাপতি ও জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. মফিজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃআব্দুল ওয়াহাব আইন উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম, কটিয়াদী  উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইদুর রহমান,কটিয়াদী ডিগ্রি কলেজের সাবেক জিএস মোঃ মুর্শিদ উদ্দিন,জালালপুর ইউপির সাবেক চেয়ারম্যান মুর্শিদ উদ্দিন(তারা মাস্টার),৫নং ওয়ার্ডের মেম্বার আঃমতিন আসাদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

এ মেলায়  বিভিন্ন সেবা খাতে নিয়জিত ইউনিয়ন ও এনজিও প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিনামূল্যে স্বাস্থ্য সচেতনতামূলক তথ্য প্রদানসহ প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/৩০-০৬-২০১৭ইং/ অর্থ 

Tags: