রায়পুুরে গলা কাটা লাশ উদ্ধার

মনির হোসেন রবিন, লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীরের রায়পুুর উপজেলায় আজ সকাল সাড়ে ১০টার সময় পৌর শহর ৩নং ওয়ার্ডের মোহম্মদীয়া হোটেলের পশ্বিম পার্শ্বের আমিন কমফ্লেস মার্কেটের দোকানদার বিছমিল্লাহ ডেকোরেটরের মালিক মোঃ নুর নবীকে (৪৫) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা ।

সেই সাহেবগঞ্জ গ্রামে আমিন উদ্দিন তফাদার বাড়ির মৃত ইউনুছ মিয়ার পুএ। সাহেবগঞ্জ ১৬নং ইউনিয়ন, ৬নং ওয়ার্ড,থানা- ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুর। দীর্ঘ ১৫ বছর ব্যাবসা করে আসছিল। তার একটি ছেলে নিরব হোসেন (১২), মেয়ে ফাতেমা (১৪), স্ত্রী পেয়ারা বেগম (৩৩)।লক্ষ্মীপুর পুলিশ সুপার আ,স,ম মাহতাব উদ্দিন এবং অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চাকমা ঘটনাস্থল পরিদর্শন করেন ও ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করেন।

পুলিশ ও স্থানীয় প্রত্যদর্শী সূত্রে জানাযায়, ঘটনাটি রাতের বেলায় হয়েছে। উক্ত দোকানের কর্মচারীগণ সকালে কাজ করতে এসে দোকানের মালিকে না পেয়ে, খোজা খুজির পর দোকানের পিছনের গুদাম রুমের তালা ভেঙ্গে দেখতে পায়, রক্তাক্ত আবস্ধসঢ়;হায় মালিকের লাস পড়ে আছে।

রায়পুর থানার উপপরিদর্শক (এসআই) নুরুল আলম এবং জাহাঙ্গীর জানান, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। প্রাথমিকভাবে পুলিশ সন্দেহজনক দোকানের কর্মচারী ফয়সাল ও মোঃ রাজু এবং পার্শ্ববর্তী নবরুপ সেলুনের মালিক বাবলু ও হাজী মার্কেটের ডিজিটাল হেয়ার কাটিং এর মালিক সজীবসহ ৫জন গ্রেফতার করা হয়।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১০জুলাই২০১৭ইং/নোমান

Leave A Reply

Your email address will not be published.