অষ্টগ্রামে চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের দায়ে প্রধান শিক্ষক কারাগারে

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
জুলাই ১২, ২০১৭ ৭:২১ অপরাহ্ণ

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ ।।

কিশোরগঞ্জের অষ্টগ্রামে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে উপজেলার আড়ারপাড় ঋষিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ কামরুল হাসান আকবর (৫২) কে কারাগারে পাঠিয়েছে আদালত। ১২ জুলাই বুধবার দুপুরে ৪নং কিশোরগঞ্জ আমলগ্রহণকারী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আনিসুল হাসান তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে অভিযুক্ত কামরুল হাসান আকবরকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

এদিকে এই ঘটনার সুষ্ঠু বিচার দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী। মঙ্গলবার সন্ধ্যায় অষ্টগ্রামে ধর্ষক শিক্ষকের সুষ্ঠু বিচার দাবিতে বিক্ষোভ মিছিলের পর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করেছে অষ্টগ্রামবাসী।

উল্লেখ্য ১০ জুলাই সোমবার দুপুরে ঋষিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা সদরের কুতুব মসজিদ পাড়ার বাসিন্দা কামরুল হাসান আকবর কর্তৃক চতুর্থ শ্রেণির ছাত্রী (১০) ধর্ষণের শিকার হয়। পরে ছাত্রীর মায়ের করা অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে অভিযুক্ত এ প্রধান শিক্ষককে আটক করে পুলিশ।

স্হানীয় ও পুলিশ সূত্র জানায়, সোমবার সকালে অন্য এক ছাত্রীকে দিয়ে নিজ বাড়ি থেকে বিদ্যালয়ে ওই ছাত্রীকে নিয়ে গিয়ে বিদ্যালয়ের ছাদে ধর্ষণ করা হয়। রক্তাক্ত অবস্হায় শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে ঘটনা জানালে শিশুকে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মোল্লা মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, মঙ্গলবার ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত প্রধান শিক্ষক কামরুল হাসান আকবরকে আসামী করে শিশুটির মা বাদী হয়ে মামলা রুজু করেছেন। বুধবার আসামীকে আদালতে সোর্পদ করা ছাড়াও জবানবন্দি গ্রহণের জন্য ভিকটিম শিশুটিকে আদালাতে পাঠানো হয়েছে।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১২-০৭-২০১৭ইং/ অর্থ 

Leave A Reply

Your email address will not be published.