muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

এ কেমন নিষ্ঠুরতা?

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গরম পানি ঢেলে এক কৃষকের সারা শরীর জ্বলসে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোদের জের ধরে উপজেলার রামদী ইউনিয়নের বরকান্দা গ্রামের মৃত রোমালী মিয়ার পুত্র আবু তাহের (৫০) দল বল নিয়ে গত ৯জুলাই রোববার দুপুরে তার ভাই কৃষক আবু বাক্কার (৫৫)এর বাড়িতে হামলা করে তাকে এলোপাথারী আঘাত করিয়া তার শরীরে গরম পানি ঢেলে দেয়। এতে আবু বাক্কারের মুখ সহ শরীরের বিভিন্ন অঙ্গ জ্বলসে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরো উন্নত চিকিৎসার জন্য তাকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালের বেডে তিনি যন্ত্রনায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

স্থানীয়রা বলাবলি করছেন এ কেমন নিষ্ঠুরতা ? এ ঘটনায় আবু বাক্কারের পুত্র মোঃ রুবেল মিয়া (৩০) বাদী হয়ে ঘটনার পর দিন ১০জুলাই সোমবার আবু তাহেরকে প্রধান আসামী করে ৬ জনের নামে কুলিয়ারচর থানায় একটি অভিযোগ দাখিল করেন।

বাদী মোঃ রুবেল মিয়া অভিযোগ করে বলেন, থানায় অভিযোগ দাখিলের পর ওই দিন বিকেলে কর্তব্যরত এস আই মোঃ আজিজুল হক অভিযোগটি তদন্ত করেন। রহস্যজনক কারনে এখন পর্যন্ত মামলাটি এফ আই আর করা হয়নি। এ ব্যাপারে রামদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আলাল উদ্দিন এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে রুবেল মিয়া বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি অভিযোগ দাখিল করেছে। এ রিপোর্ট লেখা পযর্ন্ত থানায় মামলা এফ আই আর হয়নি।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৩জুলাই২০১৭ইং/নোমান

Tags: