muktijoddhar kantho logo l o a d i n g

অপরাধ

কিশোরগঞ্জে দুই গৃহবধূ খুন : ঘাতক স্বামীসহ আটক ৩

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ ।।

কিশোরগঞ্জ সদর ও পাকুন্দিয়া উপজেলায় পৃথক ঘটনায় স্বামীর ছুরিকাঘাতে মর্জিনা ও রওশন আরা নামের দুই গৃহবধূ খুন হয়েছে। ১৪ জুলাই শুক্রবার সদর উপজেলার যশোদল ইউনিয়নের ব্রাহ্মনকান্দি ও পাকুন্দিয়া পৌরশহরের সৈয়দগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে পৃথক ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই দুই গৃহবধূর স্বামীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, সদর উপজেলার যশোদল ব্রাহ্মনকান্দি গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে রৌশন আরাকে (২৩) যৌতুকে জন্য তার স্বামী হযরত আলী (২৮) মারধর করত। বৃহস্পতিবার গভীর রাতে হযরত আলী রওশন আরাকে ছুরিকাঘাতে জখম করে হত্যা করে। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক স্বামী ও তার ভাইকে আটক করে।

অন্যদিকে পাকুন্দিয়া পৌরশহরের সৈয়দগাঁও এলাকায় গৃহবধূ মার্জিনা আক্তারকে (৩৫) যৌতুকের জন্য প্রায়ই তার স্বামী সমির উদ্দিন (৪২) নির্যাতন করত। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সমির উদ্দিন তার স্ত্রী মর্জিনাকে ছুরিকাঘাত করে। পরে আশংকাজনক অবস্হায় তাকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিত্‍সক মৃত ঘোষণা করে। পালানো সময় পুলিশ তার স্বামী সমির উদ্দিনকে আটক করে।

ঘটনার সত্যতা স্বীকার করে কিশোরগঞ্জ সদর থানার পরির্দশক (তদন্ত) মুর্শেদ জামান ও পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দিন আহমেদ মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর ও পাকুন্দিয়া থানায় পৃথক হত্যা মামলা রুজু হয়েছে বলেও তারা উল্লেখ করেন।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৪জুলাই২০১৭ইং/নোমান

Tags: