কুলিয়ারচরে এক রাতে ২ বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতি

মুহাম্মদ কাইসার হামিদ, (কুলিয়ারচর) ভ্রাম্যমাণ প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক রাতে ২ বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গত ১৬ জুলাই দিবাগত রাত (অর্থাৎ আজ ১৭ জুলাই) আড়াইটার দিকে উপজেলার ছয়সূতী ইউনিয়নের ছয়সূতী গ্রামে ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হিরা মিয়া সরকারের বাড়ীতে ও রাত পৌনে ২ টার দিকে একই ইউনিয়নের কলাকূপা উত্তর পাড়া গ্রামের মোঃ বিল্লাল মিয়ার বাড়ীতে পৃথক পৃথক ভাবে এ দুইটি ডাকাতির ঘটনা ঘটে।

ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হিরা মিয়া সরকার অভিযোগ করে বলেন,রাত আড়াইটার দিকে মুখোশধারী ৮/১০ জনের একটি সঙ্গবদ্ধ ডাকাত দল দেশীয় অস্ত্রাদী নিয়ে তাঁর বসতঘরের বারান্দার কেচি গেইটের তালা ও ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করিয়া অস্ত্রের মুখে তাদের জিম্মি করে ঘরে থাকা প্রায় ১৯ ভরি স্বর্ণ অলংকার , নগদ ৪ লক্ষ টাকা, ৪ টি মোবাইল সেট ও নতুন কাপড় চুপড় লুট করে নিয়ে যায়।

কলাকূপা উত্তর পাড়া গ্রামের মোঃ বিল্লাল মিয়া (৫৫) অভিযোগ করে বলেন, রাত পৌনে দুইটার দিকে মুখোশধারী ৫/৬ জনের একটি সঙ্গবদ্ধ ডাকাত দল আগ্নেয় ও দেশীয় অস্ত্রাদী নিয়ে তার বসতঘরের বারান্দার কেচি গেইটের তালা ও ঘরের দরজা ভিতরে প্রবেশ করিয়া অস্ত্রের মুখে তার হাত-মুখ বেধে জিম্মি করে ঘরে থাকা প্রায় ৬ ভরি স্বর্ণ অলংকার,নগদ ৬০ হাজার টাকা, ১ টি মোবাইল সেট ও একটি চার্জার টর্চ লাইট লুট করে নিয়ে যায়।

সংবাদ পেয়ে ভৈরব সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার এ এস এম কামরুল ইসলাম,কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ মকবুল হোসেন মোল্লা,ওসি তদন্ত আলী মোহাম্মদ রাশেদ ও ভৈরব সার্কেল এর ইন্সপেক্টর এস এম গফফারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন ।

এ ব্যাপারে ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মিছবাহুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ঘটনার সত্যতা স্বীকার করে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য দাবী জানান।

এব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ মকবুল হোসেন মোল্লার সাথে যোগাযোগ করা হলে এ ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৭-জুলাই২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Leave A Reply

Your email address will not be published.

মুক্তিযোদ্ধার কন্ঠ