সারাদেশে টানা বৃষ্টি থাকবে আজও

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
জুলাই ২৫, ২০১৭ ২:৩২ অপরাহ্ণ

আবহাওয়া রিপোর্ট :

সারাদেশে টানা বৃষ্টি হচ্ছে রবিবার থেকে। দেশের কোথাও কোথাও মাঝারি থেকে ভারি বর্ষণের খবরও পাওয়া যাচ্ছে। আর ভারী বর্ষণে নাকাল ঢাকা, চট্টগ্রাম ও পার্বত্য এলাকাসহ পুরো দেশ। বৃষ্টি যেন আশীর্বাদ না হয়ে অভিশাপ হয়ে দাঁড়িয়েছে।  আর এ বৃষ্টির ধারা আজ মঙ্গলবারও অব্যাহত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

জানা গেছে, পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় একটি লঘুচাপ সৃষ্টি হয়েছে। মৌসুমী বায়ুর অক্ষ রাজস্থান, উত্তর প্রদেশ, বিহার, লঘুচাপের কেন্দ্রস্থল এবং বাংলাদেশের মধ্যাঞ্চল হয়ে উত্তর-পূর্ব দিকে আসাম পর্যন্ত বিস্তৃত এবং মৌসুমী বায়ু বাংলাদেশের উপর সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে প্রবল অবস্থায় বিরাজ করছে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে। পূর্বাভাসে বলা হয়, রাজধানী ঢাকাসহ রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি থেকে ভারি বর্ষণের সম্ভাবনা রয়েছে।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৫-জুলাই২০১৭ইং/নোমান

৩ Comments
  1. Hi there, just became alert to your blog through Google, and found that it is truly informative. I am gonna watch out for brussels. I will be grateful if you continue this in future. Many people will be benefited from your writing. Cheers!

  2. John Deere Service Manuals says

    I have recently started a blog, the information you provide on this website has helped me tremendously. Thanks for all of your time & work.

  3. More Bonuses says

    I just want to tell you that I am just new to blogging and seriously savored your website. More than likely I’m going to bookmark your blog post . You certainly come with superb writings. Kudos for revealing your web site.

Comments are closed.

সর্বশেষ পাওয়া