যারা নির্বাচন বন্ধ করতে চায় তারা গণতন্ত্রে অবিশ্বাসী : নাসিম

রাজনৈতিক রিপোর্ট :

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, যারা আন্দোলনের ভয় দেখিয়ে নির্বাচন বন্ধ করতে চায় তারা গণতন্ত্রে বিশ্বাস করে না।

তিনি বলেন, নির্বাচন জনগণের অধিকার, ভোট দেয়াও জনগণের গণতান্ত্রিক অধিকার। সেই অধিকারের উপর যারা হস্তক্ষেপ করতে চায় তারা গণতন্ত্রও ধ্বংস করতে চায়।

বুধবার রাজধানীর পুরাতন ঢাকার ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন এবং মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, সারা পৃথীবিতে যেভাবে নির্বাচন অনুষ্ঠিত হয় বাংলাদেশেও সে ভাবেই নির্বাচন হবে। জনগণ যাদের ভোট দিবে তারাই বিজয়ী হবে। দুনিয়ার এমন কোনো শক্তি নেই যে আগামী নির্বাচন বন্ধ করে।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াওয়ের পরও ২০১৪ সালে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তারা জ্বালাও-পোড়াও করে নির্বাচন বন্ধ করতে পারেনি। আগামী নির্বাচনও যথা সময়ে অনুষ্ঠিত হবে। সেই নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে। সংবিধানের বাহিরে যাবার কোন সুযোগ নেই।

স্থানীয় সংসদ সদস্য, মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিচালনা পরিষদের চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদের সভাপতিত্বে সভায় হাসপাতালের পরিচালক ক্যাপ্টেন (অব.) এম এ ছালাম, মেডিকেল কলেজের অধ্যাক্ষ এম এ বাসার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আবু আহম্মেদ মান্নাফী, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন প্রমুখ বক্তব্য রাখেন।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৬-জুলাই২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.