দরিদ্র কৃষকের শিশু কন্যা “মারজান বাঁচতে চায়”

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
জুলাই ২৭, ২০১৭ ৮:৩৯ অপরাহ্ণ

শাহাদাত হোসাইন সাদিক, রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা :

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি, মানুষ পেতে পারেনা। মানষিক রোগে আক্রান্ত ৬ বছরের শিশু মারজান এর চিকিৎসার ব্যয়ভার করা সম্ভব হচ্ছেনা হতদরিদ্র দিনমজুর পিতার পক্ষে। রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড বাসিন্দা দিনমজুর কামাল লস্করের মেয়ে আলেয়া মারজান এর জন্মের ২ বছর পর থেকে ব্রেইনে সমস্যা দেখা দেয়। দরিদ্র পিতা তার চিকিৎসার জন্য গ্রাম্য ডাক্তার থেকে শুরু করে জেলা ও নোয়াখালী সদর পর্যন্ত চিকিৎসা করিয়ে আজ পরিশ্রান্ত। অভাব অনটনে দু’বেলা দু’মুঠো খাবার মিলছেনা তাদের। কোন রকম চলছে তাদের এ অভাবের সংসার। মেয়ের এ অবস্থা দেখে বাবা কয়েকবার স্ট্রোক করেছেন।

শিশু আলেয়া মারজানের মা ফাতেমা অশ্রুশিক্ত নয়নে সাংবাদিকদেরকে বলেন, আপনাদের মাধ্যমে “আমার শিশু মেয়েকে বাঁচাতে আমি প্রধানমন্ত্রি-সহ সকল মানুষের সহযোগীতা চাই”।

স্থানীয় মৎস্য ব্যবসায়ী মিজান ব্যাপারী বর্তমানে শিশুটির চিকিৎসার দেখা শুনা করছেন। তিনি বলেন, সমাজের বিত্তবান ও স্ব-হৃদয়বান ব্যাক্তিদের সহযোগীতায় বেঁচে যেতে পারে একটি দরিদ্র শিশুর জীবন। আর্থিক সহযোগীতা করার জন্য ০১৭১৮৫২৬৯০৫ (বিকাশ) নাম্বারে যোগাযোগ করতে তিনি অনুরোধ জানান।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৭-জুলাই২০১৭ইং/নোমান

Comments are closed.

LATEST NEWS
‘সঠিক প্রশিক্ষণ নিয়ে বিদেশে যাওয়ার পরামর্শ দিয়েছেন’ বালিয়াকান্দিতে বিদ্যুতের তারে জরিয়ে নিহত ১ অন্ত:সত্ত্বা হলেন নারী মাঠকর্মী, বিপাকে পরলেন এনজিও পরিচালক কিশোরগঞ্জ বাইকার’স ক্লাবের উদ্বোধনী, যাত্রা করলো গজনী মীরসরাইতে উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপিত ভুয়া ভাউচার তৈরি করে অর্থ আত্মসাৎ সরকারি দপ্তরে দুদকের অভিযান কিশোরগঞ্জে বিদেশগামী কর্মীদের তিনদিনব্যাপী প্রশিক্ষণ সমাপ্ত কুলিয়ারচরে এক বাড়ীতে হামলা, দোকানসহ ৫ ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ আবারো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে : পাপন টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন ও প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত