সহায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন হতে হবে- শরীফুল আলম

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমান প্রতিনিধি :

বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি মোঃ শরীফুল আলম বলেছেন,আমরা ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন সংগ্রাম করছি না। আমরা জনগনের গণতান্ত্রিক অধিকার,ভোটের অধিকার আদায়ের জন্য আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি। আমাদের এই গণতান্ত্রিক অধিকার আদায় না হওয়া পর্যন্ত রাজ পথ ছাড়বো না। সকল দলের অংশ গ্রহনে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নিার্বচনের জন্য সহায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন হতে হবে। এর কোন বিকল্প নাই। সরকার তার পেটোয়া বাহিনী দিয়ে মামলা হামলা করে জেল জুলুমের ভয় দেখিয়ে আমাদের ন্যায় সংঘত দাবি আদায়ের আন্দোলনকে স্তব্ধ করতে পারবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহায়ক সরকারের দাবী নিয়ে আন্দোলনের কর্মসূচী ঘোষণা করলে ঐক্যবদ্ধ ভাবে আমাদের তা বাস্তবায়ন করতে হবে।

তিনি আজ ২৭ জুলাই বৃহস্পতিবার কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা বিএনপি কার্যালয়ে বিএনপি’র প্রাথমিক সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কর্মসূচী উদ্বোধন কালে এ সব কথা বলেন। এসময় তিনি সরকারের কঠোর সমালোচনা করে আরও বলেন ১০ টাকা কেজি চাউল ও ঘরে ঘরে চাকুরি দেওয়ার কথা বলে আপনারা ক্ষমতায় এসেছিলেন কিন্তু বর্তমানে চাউলেরর দাম ৫৫-৬০ টাকা কেজি। ছাত্রলীগ ছাড়া কারও চাকুরি হয়না। এভাবে দেশ চলতে পারে না । মানুষ পরিবর্তন চায়। ৫ ফেব্রুয়ারীর মত ভোটার বিহীন নির্বাচন বাংলার মাঠিতে আর হবে না।

আমরা নির্বাচনের জন্য প্রস্তুত এ জন্য সরকারকেই নির্বাচনের পরিবেশ সৃষ্ঠি করতে হবে। সহায়ক সরকার ছাড়া অবাদ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কুলিয়ারচর উপজেলা বিএনপি’র সদস্য সংগ্রহ কর্মসূচী উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নূরুল মিল্লাত,পৌর বিএনপি’র সভাপতি হাজী রফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শাহ আলম,উপজেলা বিএনপি’র সহ সাধারণ সম্পাদক এম এ হান্নান,সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন খান শাজাহান,সহ সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোঃ শাহ আলম,ফারুকুল ইসলাম ফারুক,সহ সভাপতি আক্তারুজ্জামান ভূঁইয়া,সালুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি একে এম ফরিদ উদ্দিন খাঁন,ফরিদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন,রামদী ইউনিয়ন বিএনপি সভাপতি,হাজী মজলু মিয়া,উছমানপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ শহিদুল্লাহ,ছয়সূতী ইউনিয়ন বিএনপি’র সভাপতি সালাহ উদ্দিন মুর্শেদ নিজামী,গোবরিয়া আব্দুল্লাপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি শামসু উদ্দিন শামসু,পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ,থানা যুবদলের সভাপতি আজাহার উদ্দিন লিটন,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আলী,সাংগঠনিক সম্পাদক এম এ আওয়াল, পৌর যুবদলের সভাপতি মাসুদ রানা, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মুছা, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা উলামা দলের সভাপতি আহম্মদ আলী সবুজ,উপজেরা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নাদিরুজ্জামান প্রমূখ।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৭-জুলাই২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ