muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রাবির রোকেয়া হলে টাকা ও মোবাইল ফোন চুরি

পাপন সরকার শুভ্র, রাজশাহী :

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রোকেয়া হলের গণরুম থেকে মোবাইল ও টাকা চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার মধ্যরাতে এ ঘটনা ঘটে বলে ধারণা ওই হলের আবাসিক শিক্ষার্থীদের।

হল সূত্রে জানা যায়, শনিবার সকালে হলের আবাসিক শিক্ষার্থীরা একতলা ও দুইতলার ডরমেটরির ওয়াশরুমে ১০-১২টি ব্যাগ পড়ে থাকতে দেখেন। পরে সবাইকে ডাকাডাকি করে শিক্ষার্থীরা ওয়াশরুমে গিয়ে ব্যাগগুলি উদ্ধার করেন। তবে ব্যাগের ভেতরে থাকা মোবাইল ও টাকা পাওয়া যায়নি।

এ ঘটনায় ভুক্তভূগী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নিপা মন্ডল বলেন, আজ সকালে ওয়াশরুমে গিয়ে দেখতে পাই আমার ব্যাগ পড়ে আছে। সেখানে পরে থাকা অন্যান্য শিক্ষার্থীদের ব্যাগ থেকে টাকা, মোবাইল চুরি হয়েছে।

আরেক ভুক্তভুগী ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী হ্যাপি আক্তার বলেন, আজ সকালে আমার রুমমেট ওয়াশরুমে গিয়ে আমার ব্যাগ দেখতে পেয়ে আমাকে ডাকে। আমি গিয়ে দেখি আমার ব্যাগ সেখানে পরে রয়েছে। তবে বাগের ভেতরে থাকা চারশ টাকা হারিয়ে গেছে। এরপর হলেও অফিসে গিয়ে বিষয়টি জানালে অফিসের স্টাফরা দুপুর ২ টায় আমাদের দেখা করতে বলে। একজনের পাঁচশত পঞ্চাশ অন্য দুজনের সাড়ে তিনশ ও চারশ সাতষট্টি টাকা চুরি হয়েছে।

জানতে চাইলে রোকেয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক রুবাইয়াত ইয়াসমিন বলেন, চুরি হওয়ার বিষয়ে কোনো শিক্ষার্থী আমাদের কাছে অভিযোগ করেননি। এ ব্যাপারে আমি অবগত নই।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৯জুলাই২০১৭ইং/নোমান

Tags: