muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বিএনপির মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা ডাঃ সেলিমের ঈশ্বরগঞ্জ প্রেস ক্লাবে মতবিনিময়

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি ।। 

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ময়মনসিংহ মেডিকেল কলেজ ও ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মদীনা তাইয়্যেবা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সৌদিআরব বিএনপির উপদেষ্টা আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিকিৎসাবিজ্ঞানী অধ্যাপক ডক্টর কাজী মঞ্জুরুল হক সেলিম গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেছেন।ঈশ্বরগঞ্জ প্রেস ক্লাবে আজ ৩১ জুলাই সোমবার বিকালে প্রেস ক্লাব সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রিন্ট এবং অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ঈশ্বরগঞ্জ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আবুল মনসুর আকন্দের প্রতি শ্রদ্ধা জানিয়ে ডাঃ সেলিম বলেন,নটরডেম কলেজে অধ্যয়ন কালে বঙ্গবভনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সান্নিধ্য পেয়েছি। স্বৈরাচার এরশাদের উত্থানের সময় বিএনপির ক্রান্তিকালে ১৯৮৩ সাল থেকে জাতীয়তাবাদী ছাত্রদলের একজন সৈনিক হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার জন্য দেশে ও আন্তর্জাতিকপর্যায়ে কাজ করে যাচ্ছি। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমান যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেন তবে ঈশ্বরগঞ্জের মানুষের উন্নয়নে আপনাদের সার্বিক সহযোগিতা চাই। এখন সহয়ক সরকারের অধীনে নির্বাচন আদায়ই আমাদের প্রধান টার্গেট। এই পর্যায়ে আমরা বিজয়ী হলে দেশনেত্রীর নেতৃত্বে একটি দেশপ্রেমিক ও জাতীয়তাবাদী সরকার প্রতিষ্ঠিত হবে।

এসময় সাংবাদিকরা ডাঃ সেলিমকে একজন ক্লিন ইমেজের উচ্চশিক্ষিত সৎ ব্যাক্তিত্ব হিসেবে আখ্যায়িত করে তার সকল কাজে পেশাগত সহযোগিতার আশ্বস দেন।

অধ্যাপক ডক্টর কাজী মঞ্জুরুল হক সেলিম ১৯৮৩ সাল থেকে ১৯৯১ সাল পর্যন্ত ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি, ময়মনসিংহ মেডিকের কলেজ ছাত্রদলের ভারপ্রপ্ত সভাপতি ও ময়মনসিংহ জেলা (উঃ) ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও সহ-সভাপতির দায়ীত্ব পালন করেন। ১৯৯১ থেকে ১৯৯৬ পর্যন্ত জাপান বিএনপির সভাপতি ও ১৯৯৭ থেকে ২০০৭ সাল পর্যন্ত মালয়েশিয়া বিএনপির উপদেষ্টা হিসেবে দায়ীত্ব পালন করেছেন। ২০০৭ সাল থেকে সৌদিআরব বিএনপির উপদেষ্টা হিসেবে দায়ীত্ব পালন করছেন। কর্মজীবনে তিনি মালয়েশিয়া ইন্টান্যাশনাল ইউনিভার্সিটি প্রক্তন শিক্ষক ও বর্তমানে মদীনা তাইয়্যেবা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/৩১-০৭-২০১৭ইং/ অর্থ 

Tags: