কিশোরগঞ্জে ৬-৫৯ মাস বয়সী প্রায় ৫ লাখ শিশুকে জাতীয় ভিটামিন ‘এ প্লাস’ খাওয়ানো হবে

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক :

কিশোরগঞ্জে ৬-৫৯ মাস বয়সী প্রায় ৫ লাখ শিশুকে জাতীয় ভিটামিন এ প্লাস খাওয়ানো হবে। আগামী ৫ই আগস্ট ভিটামিন ক্যাপসুল খাওয়াবে স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে ৬-১১ মাস বয়সী ৫৯ হাজার ৫শ শিশুকে একটি করে নীল রঙের এবং ১২-৫৯ মাস বয়সী ৪ লাখ ৪০হাজার শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

বুধবার দুপুরে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সম্মেলন কক্ষে জাতীয় ভিটামিন এ প্লস ক্যাম্পেইন উপলক্ষে কিশোরগঞ্জ সিভিল সার্জন অফিস আয়োজিত সাংবাদিক সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

আরো জানানো হয়, জেলার ১৩টি উপজেলার ইউনিয়ন ও পৌরসভার ৩৪৩টি ওয়ার্ডের ২ হাজার ৮৯৬টি কেন্দ্রের মাধ্যমে শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে ডেপুটি সিভিল সার্জন ডা. মো. মজিবুর রহমান, জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডা. মো. আবদুল ওয়াহাব বাদল,ডা.মাজহারুল ইসলাম ভুইয়া, ইপিআই সুপার বিমল চন্দ্র রায়, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি একে নাছিম খান, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল মালেক চৌধুরী,জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল প্রমুখ আলোচনায় অংশ নেন। এ সময় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০২-আগস্ট২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ