নেইমারকে ‘বিদায়ী উপহার’ মেসির!

স্পোর্টস রিপোর্ট :

এক দিন-দু দিন নয়, চার বছর ধরে দুজনে বার্সেলোনায় সতীর্থ। শুধু সতীর্থই নন, আক্রমণভাগে দুজনে মিলে গড়ে তুলেছেন দু্র্ধর্ষ এক জুটি। নেইমারের সম্ভাব্য বিদায়ে লিওনেল মেসির মন তাই ভারাক্রান্ত। প্রিয় বন্ধুকে অবশ্য খালি হাতে বিদায় দিচ্ছেন না আর্জেন্টাইন তারকা, দারুণ এক উপহার দিচ্ছেন।

বুধবার ইন্সটাগ্রামে নেইমারের সঙ্গে নিজের বেশ কিছু ছবি দিয়ে তৈরি একটি ভিডিও পোস্ট করেছেন মেসি। সেখানে পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার লিখেছেন, ‘বন্ধু নেইমার, তোমার সঙ্গে কাটানো বছরগুলো ছিল দারুণ আনন্দদায়ক। জীবনের নতুন অধ্যায়ে তোমাকে শুভকামনা জানাই। তোমার প্রতি অনেক অনেক ভালোবাসা।’

চার বছর আগে নেইমারের বার্সেলোনায় যোগ দেওয়ার অন্যতম কারণ ছিলেন মেসি। ব্রাজিলিয়ান তারকা নিজেই জানিয়েছিলেন, মেসির সঙ্গে খেলতে তিনি কতটা উদগ্রীব। মাঠের বাইরেও দুজনের মধ্যে ছিল দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

অথচ এখন বন্ধুত্বের টান অগ্রাহ্য করে প্যারিস সেন্ত জার্মেইয়ের (পিএসজি) পথে পা বাড়িয়ে দিয়েছেন নেইমার। বুধবার বার্সেলোনার অনুশীলনে এলেও ঘাম ঝরাননি, বরং সতীর্থদের জানিয়ে দিয়েছেন ক্লাব ছাড়ার কথা। বার্সাও তাকে অনুমতি দিয়েছে পিএসজিতে যাওয়ার। তাই দুয়ে-দুয়ে চার মেলাতে সমস্যা হওয়ার কথা নয়।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৩-আগস্ট২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ